বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

লোপেজ-অ্যাফ্লেকের বিয়েতে তিন দিনব্যাপী আয়োজন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১০:৩৭ পিএম

লাস ভেগাসে নিজেদের একান্ত বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করার পর হলিউড তারকা বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ তাদের বিয়ে সম্পূর্ণ জাঁকজমকভাবে উদযাপন করার প্রস্তুতি নিচ্ছেন। তিন দিনব্যাপী এই উদযাপনটি জমকালো আয়োজন এবং গ্ল্যামারে ভরপুর থাকবে।

জানা গেছে, ‘পরিবার এবং বন্ধুদের জন্য অন্তরঙ্গ উদযাপন’ শিরোনামে এই আয়োজনটি শুক্রবার একটি রিহার্সাল ডিনার দিয়ে শুরু হবে। প্রকৃত অনুষ্ঠান শনিবার শুরু হবে এবং রবিবার একটি বারবিকিউ আয়োজন এবং পিকনিকের মাধ্যমে শেষ হবে। হলিউডের নামকরা তারকা ম্যাট ড্যামন, জিমি কিমেল, কেসি অ্যাফ্লেক এবং ড্রিয়া ডি ম্যাটিও এই আয়োজনে নবদম্পতির সঙ্গে যোগ দেবেন।

পেজ সিক্সের একটি প্রতিবেদন অনুসারে, বেনিফার (বেন ও জেনিফার) তাদের বিবাহ উদযাপনে একটি উৎসবের ব্যবস্থা করতে চলেছেন, যা সমস্ত প্রধান পত্রিকা ও ম্যাগাজিনের শিরোনামের জন্য উপযুক্ত হবে।

অভ্যন্তরীণ একজন ব্যক্তি আউটলেটের সাথে একটি চ্যাটে প্রকাশ করেছেন, ‘এটি সেভাবেই করা হবে। কারণ জেনিফার লোপেজ বেন বড়দিনের সমস্ত দৃষ্টি তাঁর দিকে রাখতে চান। ’

আউটলেটটি আরো জানিয়েছে, জেনিফার লোপেজ ইতালি থেকে নিজস্ব আঙ্গিকে তৈরি ‘রাল্ফ লরেন’ পরে থাকবেন এবং আয়োজন শেষে ভোগ ম্যাগাজিন আনুষ্ঠানিকভাবে তাঁর ফ্যাশন যাত্রাটি নথিভুক্ত করবে। এটি আগেই ঘোষণা হয়েছিল যে A তালিকাভুক্ত ইভেন্ট পরিকল্পনাকারী কলিন কাউই এই প্রকল্পটি হাতে নিয়েছেন, যিনি অতীতে অপরাহ উইনফ্রে, মাইকেল জর্ডান, এমনকি লোপেজের মতো তারকাদের ইভেন্টগুলো আয়োজন করে ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত।

উল্লেখ্য, গত জুলাই মাসে নিজ নিজ সন্তানদের সাথে খ্রিস্টানদের একটি ছোট উপাসনালয়ে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি। প্রথম বিচ্ছেদের প্রায় দুই দশক পর গত বছর এই দম্পতি আবার একসঙ্গে ফিরে আসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন