শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নেটদুনিয়ায় সাড়া ফেলেছে ‘দামাল’র ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ১১:১৭ এএম

প্রেক্ষাগৃহে ঝড় তোলা ‘পরাণ’-এর পর নির্মাতা রায়হান রাফি পরিচালিত ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সিনেমা ‘দামাল’ ও মুক্তির অপেক্ষায়। আর এই মুক্তিকে কেন্দ্র করেই সিনেমাটির ট্রেলার প্রকাশ পেল মঙ্গলবার। প্রকাশের পরে ২ মিনিটের ট্রেলারটি মাতিয়েছে নেটিজনরাদের৷ অনেকেই চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে ছবিটির ট্রলারটি শেয়ার করে নির্মাতার পাশাপাশি অভিনয়শিল্পীদের প্রশংসা করছেন।

১৯৭১ সালের স্বাধীন বাংলা ফুটবল দলের ঐতিহাসিক একটি ঘটনাকে কেন্দ্র করে শিশু সাহিত্যিক ফরিদুর রেজার সাগরের মূল গল্পে ‘দামাল’ বানিয়েছেন সময়ের আলোচিত চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফী। মূলত মুক্তিযুদ্ধের সময়কার স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প থাকছে ‘দামাল’-এ। এতে দেখা যাবে, ফুটবল খেলে অর্জিত অর্থ মুক্তিযুদ্ধের জন্য ব্যয় করা হয়। যেটি ইতিহাসের অংশ। ঘটনাটি অনেকের কাছে অজানা। সেই অজানা সত্য ঘটনাই উঠে আসবে ‘দামাল’-এ।

পরিচালক রাফী বলেন, ‘এমন গৌরবময় অধ্যায় নিয়ে সিনেমা বানাতে পেরে আমি গর্বিত’। যোগ করে তিনি বলেন, ‘‘আমার ক্যারিয়ারে এখন পর্যন্ত সেরা সিনেমা হতে যাচ্ছে ‘দামাল’।’’

ট্রেইলারটি ফেসবুকে শেয়ার করে ‘পরাণ’-খ্যাত এই নির্মাতা জানিয়েছেন ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত বড় আয়োজনের সিনেমাটি ২৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে।

এরআগে গত ৮ আগস্ট চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে মুক্তির অনুমতি পায় ‘দামাল’। সিনেমা দেখে সেন্সর বোর্ডের সদস্যরা মুগ্ধ হন।

তারকায় ভরপুর ‘দামাল’র যৌথ চিত্রনাট্য করেছেন লেখক নাজিম উদ দৌলা এবং পরিচালক রায়হান রাফী। বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, সৈয়দ নাজমুস সাকিব, পূজা, বৃষ্টি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন