শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে রাজপথে মহানগর আ’লীগের বিক্ষোভ মিছিল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ২:০৭ পিএম

সিলেটের রাজপথে শক্তি প্রদর্শন করেছে ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগ। বিএনপি-জামায়াত ‘অপশক্তির’ বিরুদ্ধে বিক্ষোভ মিছিলে রাজপথ কাঁপিয়েছে তারা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ (বুধবার) বিক্ষোভ মিছিল করে সিলেট মহানগর আওয়ামী লীগ। তাদের সাথে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ নেতা-কর্মীরাও যোগ দেন। বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে এবং বিএনপি-জামায়াত ‘অপশক্তির মিথ্যাচার, অপপ্রচারের মাধ্যমে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির উস্কানির’ প্রতিবাদে এই বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। দুপুর সোয়া ১২টার দিকে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু হয় বিক্ষোভ মিছিলটি। এতে অংশগ্রহণ করেন শত শত নেতা-কর্মী।


মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত হয় এক সংক্ষিপ্ত সমাবেশ। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বিজিত চৌধুরী, জগদীশ চন্দ্র দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা প্রমুখ।

বিক্ষোভ মিছিল থেকে বিএনপি ও জামায়াতের ‘ষড়যন্ত্রমূলক রাজনীতির’ বিরুদ্ধে শ্লোগান দেওয়া হয়। এদিকে, আজ বিকাল ৩টায় একই কর্মসূচি পৃথকভাবে পালন করবে সিলেট জেলা আওয়ামী লীগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন