বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাউনিয়ায় স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৬:৪৩ পিএম

রংপুরের কাউনিয়ায় সানজিদা আক্তার ইভা (১৬) নামে এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সানি নামে তার প্রেমিককে আটক করা হয়েছে।
আজ বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) আশরাফুল আলম পলাশ। এর আগে মঙ্গলবার রাত ৯টার দিকে কুটিরপাড়া -মধুপুর সড়কের হরিচরণ লস্কর গ্রামে সড়কের পাশ থেকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত সানজিদা আক্তার ইভা কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের গোড়াই গ্রামের ইব্রাহীম মিয়ার মেয়ে এবং পার্শ্ববর্তী পীরগাছা উপজেলার বড়দরগাহ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯টার দিকে সড়কের ধারে একটি মেয়েটিকে ছটফট করতে দেখে স্থানীয় লোকজন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। মেয়েটর গলায় এবং শরীরের বিভিন্ন স্থানে ১৮টি জখমের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়।
পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে বড়দরগাহ উচ্চ বিদ্যালয়ে যায় ইভা। এরপর আর বাড়ি ফেরেনি। পরে রাত সাড়ে ১১টার দিকে কাউনিয় থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার লাশ শনাক্ত করা হয়।
কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমান জানান, এ ঘটনায় সানি নামে তার প্রেমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হচ্ছে।ময়নাতদন্তের জন্য ইভার লাশ মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন