বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ১

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৬:৫৭ পিএম

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। আজ বুধবার দুপুরে ওই দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন, ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড উপজেলার হিংগার পাড়ার বাসিন্দা হাসনাত কবির দিপু (৩৫) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার আটমাইল-নবীনগর গ্রামের বাসিন্দা মফিজ উদ্দিন (৪০)। আহত হয়েছেন চুয়াডাঙ্গা সদর উপজেলার শিবপুর গ্রামের বাসিন্দা ইকরামুল হক। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
স্থানীয়দের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজল জানান, দুর্ঘটনার সময় চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি ঝিনাইদহের হিংগার পাড়ায় ফিরছিলেন হাসনাত কবির দিপু। এসময় ছয়মাইল নামক স্থানে পৌঁছুলে ঝিনাইদহ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী জে.আর.পরিবহনের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এদিকে, স্যালো মেশিনের ইঞ্জিন চালিত অবৈধ আলমসাধুযোগে ঝিনাইদহ জেলা শহর থেকে ফিরে আসার সময় ডাকবাংলা কৃষি খামারের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পাকা রাস্তার পাশে তারা পড়ে যান। ওই সময় আলমসাধুর চালক একরামুল হক ও আরোহী মফিজ উদ্দিন গুরুতর আহত হন। স্হানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মফিজ।
তিনি আরো জানান, ঘাতক যাত্রীবাহী জে.আর. পরিবহনটি আটক করে থানায় নেয়া হয়েছে। বাসের চালক ও তার সহযোগী পলাতক রয়েছে। নিহতদের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন