রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

আর্থিক প্রতারণার মামলায় জ্যাকুলিনের বিরুদ্ধে চার্জশিট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৭:১৭ পিএম

আর্থিক প্রতারণার মামলায় সন্দেহভাজনের তালিকায় আগেই নাম ছিল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। এবার তার সংশ্লিষ্টতার প্রমাণ পেয়েছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে এই মামলার চার্জশিট জমা হয়েছে আগেই। ২১৫ কোটি টাকার আর্থিক প্রতারণা মামলায় এবার তার সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ার পরেই অতিরিক্ত চার্জশিটে অভিযুক্ত হিসাবে জ্যাকলিনের নাম অন্তর্ভুক্ত করলো ইডি।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, দিল্লির একটি আদালতে বুধবারই (১৭ আগস্ট) জ্যাকুলিনের বিরুদ্ধে সম্পূরক চার্জশিট জমা দিয়েছে ইডি।

ইডি সূত্রের দাবি, তদন্তে স্পষ্ট বোঝা গিয়েছে যে জ্যাকলিন জানতেন সুকেশ আর্থিক প্রতারণা করতেন। জেনে বুঝেই এই আর্থিক প্রতারণার টাকায় যথেষ্ট সুযোগ-সুবিধা ভোগ করেছেন তিনি। সুকেশের থেকে অনেক বার বহুমূল্য ‘উপহার’ পেয়েছেন অভিনেত্রী। ইডির জেরায় তা স্বীকারও করেছেন জ্যাকলিন। জ্যাকলিনকে এই মামলায় বেশ কয়েক বার জিজ্ঞাসাবাদ করেছেন ইডি গোয়েন্দারা। তার বিদেশ ভ্রমণের উপরেও রয়েছে আদালতের নিষেধাজ্ঞা।

ইডি সূত্রে খবর, সুকেশের থেকে যে সব উপহার পেয়েছেন জ্যাকলিন, সব মিলিয়ে তার মূল্য ১০ কোটি টাকার কম নয়। এর মধ্যে দামি গাড়ি যেমন রয়েছে, রয়েছে ৫২ লক্ষ টাকা দামের ঘোড়া, ৯ লক্ষ টাকার পারশিয়ান বিড়াল। উপহারের তালিকায় রয়েছে গুচি, শ্যানেলের একাধিক ডিজ়াইনার ব্যাগ, গুচির জিমওয়্যার, লুই ভিতোঁর জুতো, হিরের দু’জোড়া কানের দুল, মূল্যবান পাথর বসানো ব্রেসলেট।

এদিকে জ্যাকলিন ইডিকে জানিয়েছিলেন, উপহার পাওয়া মিনি কুপার গাড়িটি তিনি ফেরত দিয়ে দিয়েছিলেন সুকেশকে। সব মিলিয়ে এখনও পর্যন্ত জ্যাকলিনের ৭ কোটি টাকার উপর সম্পত্তি বাজেয়াপ্ত করে রেখেছে ইডি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন