বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খেলাধুলা

মিনিটেই শেষ পাক-ভারত ম্যাচের টিকিট!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

এশিয়ার দুই চির প্রতিদ্ব›দ্বী দেশ পাকিস্তান ও ভারত ক্রিকেট মানেই টানটান উত্তেজনা। এবারের এশিয়া কাপের আগামী ২৮ আগস্ট মুখোমুখি হবে চির প্রতিদ্ব›দ্বী দুই দেশ। উত্তেজনার এই ম্যাচ দেখার জন্য টিকিটপ্রত্যাশী দর্শকদের চাপে ক্র্যাশ করেছে টিকিট বিক্রি করা প্রতিষ্ঠানের ওয়েবসাইট। মাত্র কয়েক মিনিটের মধ্যেই শেষ হয়ে গেছে অনলাইনের সব টিকিট।

সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়া এবারের এশিয়া কাপে টিকিট বিক্রির দায়িত্ব পেয়েছে অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান প্লাটিনামলিস্ট। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এশিয়া কাপের টিকিট ছাড়ার পর প্রায় সাড়ে ৭ লাখ টিকিটপ্রত্যাশী দর্শক ওয়েবসাইটে ঢুকেছিলেন। যে কারণে ওয়েবসাইটটি কিছুক্ষণের জন্য বন্ধই হয়ে যায়। মাত্র কয়েক মিনিটেই টিকিট শেষ হয়ে যায়। একই সাথে সশরীরে উপস্থিত হয়েও টিকিট কেনার ব্যবস্থা রাখা হয়েছিল। সেগুলোর জন্য দুই ঘণ্টা আগে থেকেই লাইনে দাঁড়িয়ে ছিলেন টিকিটপ্রত্যাশীরা।
ভারত-পাকিস্তান আগামী ২৮ আগস্ট ‘এ’ গ্রæপের প্রথম ম্যাচে মুখোমুখি হবে। পরে দুই দলই যদি সুপার ফোরের টিকিট পায় তাহলে আগামী ৪ সেপ্টেম্বর আবার মুখোমুখি হবে তারা। সুপার ফোরে যদি সেরা দুই দলের মধ্যে থাকে ভারত ও পাকিস্তান- তাহলে ১১ সেপ্টেম্বরের ফাইনালেও দেখা যাবে দুই চির প্রতিদ্ব›দ্বী দেশের লড়াই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন