শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

জায়েদের কারণেই ফের স্থগিত প্রযোজক সমিতির নির্বাচন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১১:০৯ এএম

দীর্ঘদিন ধরেই ঝুলে আছে বাংলাদেশ বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচন। অনেক চড়াই-উতরাই পেরিয়ে আগামী ২০ আগস্ট সংগঠনটির নির্বাচন হওয়ার কথা ছিল। তবে নির্বাচনের তিন দিন আগে স্থগিত করা ফের স্থগিত করা হয়েছে নির্বাচনটি। জানা গেছে, জায়েদ খানের কারণে সেই নির্বাচন অনিশ্চয়তার মাঝে পড়েছে। খবরটি নিশ্চিত করেছেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু।

তিনি বলেন, জায়েদ খান আমাদের বিপক্ষে বাণিজ্য মন্ত্রণালয়ে অভিযোগ করেছেন। মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাফিজউদ্দিনের কাছে জায়েদ দুটি অভিযোগ করেছেন। এগুলো হলো হাইকোর্টের রায়ে যাদেরকে ভোটার তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে এবং প্রার্থিতা বাতিল করেছে তাদের আবার ভোটার করতে হবে। আর আমরা যারা প্রার্থী হয়েছি তা যেন বাতিল করা হয়েছে।

খসরু আরও জানান, মন্ত্রণালয় থেকে তাদেরকে মৌখিকভাবে জানানো হয়েছে। এখনও লিখিত কোনো আদেশ পাননি তারা। গত বছরের মার্চ থেকে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি নেতৃত্বশূন্য। সমিতির প্রশাসকই চালাচ্ছেন সব। প্রযোজকের হাতে দায়িত্ব বুঝিয়ে দিতে চলতি বছরের ২১ মে নির্বাচনের তারিখ নির্ধারণ করা হলেও তা বাতিল হয়।

উল্লেখ্য, গত বছরের মার্চ থেকে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি নেতৃত্বশূন্য। সমিতির প্রশাসকই চালাচ্ছেন সব। তবে প্রযোজকের হাতে দায়িত্ব বুঝিয়ে দিতে চলতি বছরের ২১ মে নির্বাচনের তারিখ নির্ধারণ করা হলেও তা বাতিল হয়। পরবর্তী তারিখ নির্ধারণ করা হয় চলতি মাসের ২০ আগস্ট। এরইমধ্যে সম্পন্ন হয়েছিল সকল প্রস্তুতি। কিন্তু জায়েদ খানের অভিযোগের ভিত্তিতে ফের অনিশ্চয়তা এসে ভর করল প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন