মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪

বিনোদন প্রতিদিন

জন্মদিনে দেশবাসীর কাছে দোয়া চাইলেন ফারুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১১:৪৪ এএম

দীর্ঘদিন ধরে অসুস্থ কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। এক বছরের বেশি সময় ধরে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। আজ (১৮ আগস্ট) কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতার জন্মদিন। জন্মদিন উপলক্ষে এক ভিডিও বার্তায় দেশবাসীর কাছে দোয়া চাইলেন তিনি।

ভিডিও বার্তায় ফারুক বলেন, ‘আমার জন্মদিনকে সামনে রেখে দেশবাসীকে শুভেচ্ছা জানাই। সবার কাছে আমার অনুরোধ, গুজবে কান দেবেন না। আমি আল্লাহর রহমতে ভালো আছি। ইনশাআল্লাহ, আমি খুব শিগগিরই দেশে ফিরব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ফারুক। সেই সঙ্গে কান্না জড়ানো কণ্ঠে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করে তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো হৃদয়বান মানুষ দেশের জন্য খুবই প্রয়োজন। দেশের মানুষের ভালোবাসা কোনো দিন ভুলব না। দেশের প্রতিটি মানুষের কাছে আমি দোয়া চাই যেন খুব তাড়াতাড়ি দেশে ফিরে আসতে পারি।’

ভিডিও বার্তায় ফারুক জাতীয় স্লোগানও দেন, ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’।

ফারুক এখন আগের চেয়ে অনেকটা সুস্থ আছেন। তার জন্য দোয়া চেয়েছেন স্ত্রী ফারহানা পাঠান। তিনি জানান, ফারুকের শারীরিক অবস্থার তথ্য পরিবারের পক্ষ থেকেই জানানো হবে। কাউকে নিজ দায়িত্বে মনগড়া খবর না ছড়ানোর অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য, চলতি বছরের ১০ এপ্রিল দ্বিতীয় দফায় গুজব ওঠে, ফারুক মারা গেছেন। এ বিষয়ে রীতিমতো একটি পোস্টার শেয়ার করা হয় ফেসবুকে। বারবার এমন খবরে বিরক্তি প্রকাশ করেন অভিনেতার পরিবার। তারা না জেনে গুজব ছড়াতে অনুরোধ করেন।

প্রায় পাঁচ দশক ঢালিউডে অবদান রেখেছেন অভিনেতা ফারুক। অভিনয় থেকে অবসর নেওয়ার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। গত বছরের ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর যান ফারুক। শারীরিক অবস্থার অবনতি ঘটলে সেখানে অবস্থান করেই চিকিৎসা নিতে থাকেন তিনি। এর মধ্যে আইসিইউতে ছিলেন দীর্ঘদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Nisar Ahmed ১৯ আগস্ট, ২০২২, ৪:২৯ পিএম says : 0
Look like Shemale
Total Reply(0)
Jesmin ১৮ আগস্ট, ২০২২, ১২:০০ পিএম says : 0
Gaza khorer moto lagtece
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন