শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

সবাইকে নামাজ পড়ার আহ্বান জানালেন ওমর সানী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ২:২৫ পিএম

চিত্রনায়ক ওমর সানী। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও বেশ সরব তিনি। জানিয়ে থাকেন অভিনয়ের সর্বশেষ কাজ আর ব্যক্তিজীবনের নানা কথা। শুধু তাই নয়, দেশের সমসাময়িক নানা বিষয় নিয়েও কথা বলতে দেখা যায় এই চিত্রনায়ককে।

সম্প্রতি মুরগির ডিমের দাম বৃদ্ধি পাওয়া ডিম খাওয়া থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে এক স্ট্যাটাস দেন ওমর সানী। এবার তিনি ভক্তদের পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার আহ্বান জানালেন।

বৃহস্পতিবার সকালে ফেসবুকে এই অভিনেতা জানান, যারা তাকে অনুসরণ করেন তারা যেন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার চেষ্টা করেন।

ওমর সানীর ভাষ্য, ‘আমাকে যারা ফলো করেন তারা প্লিজ পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার চেষ্টা করবেন। আমি চেষ্টা করি, খুব ভালোভাবে ইনশাআল্লাহ। আমরা কেউই পৃথিবীতে স্থায়ীভাবে থাকব না, তাই নামাজটা শুরু করেন প্লিজ।’

এই অভিনেতা আর বলেন, ‘আমার দাদা, দাদি বেঁচে নাই, বাবা, মা নাই, আত্মীয়-স্বজনের অধিকাংশই নাই। আপনার হয়তো আছে, ভবিষ্যতে থাকবে না। অতএব আমরা যাই করি না কেন, নামাজটা জরুরি!’

সানীর এই স্ট্যাটাসে অনেক ভক্তই তাকে সমর্থন জানান। অনেকে আবার নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করার চেষ্টা করবেন বলেও মন্তব্য করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md.Mizanur Rahman ১৮ আগস্ট, ২০২২, ৪:২০ পিএম says : 0
Thank you Mr Omar Sani bai ,Allah save you and your Family
Total Reply(0)
Md kalam ১৯ আগস্ট, ২০২২, ৯:৩৮ পিএম says : 0
Thanks you very much suny Bai,if All the celebrity and rich people post same like you,that’s would be great,may Allah bless you and your family, thanks again.
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন