বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় একই স্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, কেএমপি’র নিষেধাজ্ঞা জারি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৪:০৬ পিএম

খুলনায় একই দিনে একই স্থানে, একই সময়ে ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও বিএনপি কর্মী সভার আহবান করায় নি‌ষেধাজ্ঞা জারি করেছে কেএমপি। দু’টি দলই বৃহষ্পতিবার বিকাল ৪ টায় স্থানীয় বয়রা বাজারে এ সভার আয়োজন করে।
নগর বিএনপি আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেন, ১৬ নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে বয়রা বাজারে কর্মী সভার আয়োজন করা হয়। আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন। কিন্তু পরে জানতে পারলাম একই স্থানে সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে‌ছে। সোনাডাঙ্গা থানা পুলিশ ওয়ার্ড বিএনপি নেতাদের সেখানে সভা করতে নিষেধ করেছে। পরবর্তীতে সহিংসতা এড়ানোর জন্য কর্মী সভা বিকেল ৪ টায় দলীয় কার্যালয়ে করার সিদ্ধান্ত নেওয়া হয়।
অপরদিকে সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপির বিভিন্ন ধরণের কটুক্তি করছে। এর প্রতিবাদে বৃহস্প‌তিবার বিকালে সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগের উদ্যোগে বয়রা বাজারে প্রতিবাদ সভার আয়োজন করা হয়। কেএমপি নিষেধাজ্ঞা দিয়েছে বলে শুনেছি।
সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মমতাজুল হক বলেন, একইস্থানে সভার আয়োজন করা হলে শান্তি শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে। তাই কেএমপি নিষেধাজ্ঞা জারি করেছে। আমরা উভয় দলের স্থানীয় নেতৃবৃন্দকে সভা না করার অনুরোধ জানিয়েছি।
এদিকে, একই স্থানে সভা আহবান করা নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছে। এর প্রেক্ষিতে সভাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন