বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার কানাডা মাতাবেন বাংলাদেশের একঝাঁক তারকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৬:৫৩ পিএম

বাংলাদেশের সংস্কৃতি ও চলচ্চিত্রকে বিশ্ব দরবারে তুলে ধরতে প্রথমবারের মতো কানাডার মন্ট্রিলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ স্টার অ্যাওয়ার্ড কানাডা’। চলতি বছরের কানাডায় জমকালো এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। সর্বমোট ১২ টি ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে। রং প্রোডাকশন এবং রিয়েল হিরোজ এক্সপো অ্যান্ড কমিনিউকেশন্স যৌথ উদ্যোগে হতে যাচ্ছে এ আয়োজন। রাজধানীর গুলশানে এক সংবাদ সম্মেলনে এই আয়োজনের বিস্তারিত তথ্য তুলে ধরেন ‘বাংলাদেশ স্টার অ্যাওয়ার্ড কানাডা’র প্রধান আয়োজক তানভীর আহমেদ এবং মালা খন্দকার।

‘বাংলাদেশ স্টার অ্যাওয়ার্ড কানাডা’ অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতার দায়িত্বে থাকবেন শেখ ইকতারুল ইসলাম অনি, শান্তা জাহান ও ইফতি আহমেদ। এতে অংশগ্রহণ করবেন দেশের একঝাঁক তারকা শিল্পীরা। তবে অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে থাকবেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও কিংবদন্তি অভিনেতা ইলিয়াস কাঞ্চন, আরিফিন শুভ, অপু বিশ্বাস, নিপুণ আক্তার, তমা মির্জা, কণ্ঠশিল্পী প্রতীক হাসান, অবন্তী সিঁথি প্রমুখ। তারা এ অনুষ্ঠানে পরফর্ম করার পাশাপাশি অ্যাওয়ার্ড গ্রহণ করবেন।

আয়োজক তানভীর আহমেদ এবং মালা খন্দকার জানান, বর্তমানে এ অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করবেন তাদের সবার ভিসা প্রসেসিংয়ের কাজ চলছে শিগগিরই ভিসার কাজটি সম্পন্ন হলে তারিখ সবাইকে জানানো হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন, আরিফিন শুভ, নিপুণ, তমা মির্জা প্রমুখ।

এ অ্যাওয়ার্ড অনুষ্ঠান প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘প্রথমবারের মতো কানাডায় বাংলাদেশি শিল্পীদের সম্মানিত করা হচ্ছে। শিল্পীদের কাজের স্বীকৃতি হিসেবে এ ধরনের উদ্যোগ সব সময় প্রশংনীয়। আশা করছি আয়োজকরা কাজটা ঠিকমতো সম্পন্ন করতে পারবেন এবং যোগ্য শিল্পীদের হাতে এ পুরস্কার তুলে দেবেন।’

অভিনেত্রী নিপুণ বলেন, ‘আমি এই আয়োজনের জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ দিতে চাই। আশা করছি কানাডায় বাস করা বাংলাদেশিদের সঙ্গে সুন্দর সময় কাটবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন