শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

বিরোধী রাজনৈতিক দলের কর্মসূচিতে বাধা দেওয়া হবেনা: হানিফ

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৭:২৯ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফ বলেন, সরকার এখন পর্যন্ত বিএনপির কেনো কর্মসূচিতে বাধা দেয়নি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন, সরকারের পক্ষ থেকে কোনো বিরোধী রাজনৈতিক দলের কোনো কর্মসূচিতে বাঁধা দেওয়ার নির্দেশনা নেই। সবাই নির্বিঘ্নে কর্মসূচি পালন করতে পারবে। তবে কর্মসূচির নামে ধ্বংসাত্বক ও সহিংস কার্যকলাপ করলে প্রতিরোধ করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর পদক্ষেপ নেবে।

হানিফ বলেন, আওয়ামী লীগের শেকড় অনেক গভীরে। বিএনপির পায়ের নিচে মাটি নেই এজন্য সরকারের নামে বিভিন্ন অপপ্রচার চালায়। বিএনপি যে বাংলাদেশকে আফগানিস্তান ও তালেবান বানানোর এবং সরকার পতনের দুঃস্বপ্ন দেখছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শূন্য হাতে সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে কাজ শুরু করেছিলেন। কিন্তু স্বাধীনতা বিরোধী শক্তি বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করেছিলো। সারা পৃথিবীর সকল ভাষণের শ্রেষ্ঠ ভাষণ হলো বঙ্গবন্ধুর ৭মার্চের ঐতিহাসিক ভাষণ। বঙ্গবন্ধুর ভাষণ এমন একটি ভাষণ যা একটি জাতিকে মুক্তির পথ দেখিয়েছে, যা অন্য কোন ভাষণে খুজে পাওয়া যায় না।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ১১ টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা শুরুর আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। আলোচনা সভায় তিনি প্রধান অতিথি ছিলেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ,
ভিসি প্রফেসর ড. শেখ আব্দুস সালাম, প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকতা-কর্মচারী, সাংবাদিক ও শাখা ছাত্রলীগের প্রমুখ নেতাকর্মীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন