বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৩১ সদস্যের স্বেচ্ছাসেবক দলের কমিটির ২২ জনের পদত্যাগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৭:২০ পিএম

মাদারীপুরের শিবচর উপজেলায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩১ সদস্যের আহ্বায়ক কমিটির ২২ জন পদত্যাগ করেছেন। উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও সদস্য সচিবের বিরুদ্ধে আওয়ামী লীগ সংশ্লিষ্টতা, পকেট কমিটি গঠনের অভিযোগ এনে শুক্রবার তারা পদত্যাগ করেন।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি-সাধারণ সম্পাদকের মাধ্যমে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের বরাবরে দেয়া পদত্যাগপত্রে বলা হয়, বিগত ২০২১ সালের ১১ নভেম্বর শিবচর উপজেলার শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটির গঠিত হয় । উক্ত কমিটর আহবায়ক ও সদস্য সচিব আওয়ামী লীগের অনুচর হিসাবে বিভিন্ন সময় আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও সদস্যদের পাশ কাটিয়ে বিভিন্ন হঠকারি কার্যক্রম কায়েম করে আসছিল। গত ১৫ আগস্ট কমিটির অন্যান্যদের না জানিয়ে এবং মতামত না নিয়ে এমনকি বিএনপির উপজেলা ও ইউনিয়ন কমিটির মতামত না নিয়ে একই সময় ১৮ টি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল কমিটির অনুমোদন করে। এর প্রত্যেকটি কমিটিতে নিজেরদের পছন্দের লোক দিয়ে পকেট কমিটি ঘোষনা করা হয়েছে । যা সংগঠনের আইন লঙ্ঘন করে । অতএব , আমরা সম্মনয়ে স্বজ্ঞানে পদত্যাগ ঘোষণা করছি ।
পদত্যাগকারীরা হলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক- মো. উমর বেপারী, মোঃ মহিউদ্দীন খান, মোঃ শাহজামান মোল্লা, মো. ঠান্ডু আকন, মো. শহিদুল ইসলাম, মো. রাশেদুজ্জামান রাশেদ।
আহ্বায়ক কমিটির সদস্য- সাদ্দাম, মো. মিলন বেপারী, মো. জাহীদ মৃধা, আজিজুল সরদার, জাকির তাইয়ানী, হেল্লাল উদ্দীন, মো. ওহিদুজ্জামান, মো. রুবেল, মো. নূরে আলম, মো. আরিফ, মো. শানুফরাজী, মো. মনির হোসেন, মো. রবিউল হাওলাদার, মো. হিমেল হোসেন, মো. জাহিদ হাসান, মো. শফিক সরকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন