বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

স্বল্প পোশাকে প্রধানমন্ত্রীর নাচ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। দেশটিতে প্রধানমন্ত্রীর এমন ভিডিও তীব্র বিতর্কের জন্ম দিয়েছে। ফিনল্যান্ডের বাইরে অন্যান্য দেশেও সেই ভিডিওা চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। যেহেতু তিনি একজন প্রধানমন্ত্রী, তাই বিতর্কের সৃষ্টি হয়েছে।
সিøভলেস হট ড্রেস পরে প্রধানমন্ত্রীর উদ্দাম পার্টি করার ভিডিও ছড়িয়ে পড়তেই, সাধারণ মানুষের মনে বিভিন্ন ধরনের প্রশ্ন ওঠা শুরু করেছে। নেটিজেনরাও দুই ভগে বিভক্ত এই বিষয়ে। একদল বলছেন তিনি অন্যায় কিছু করেননি। আবার একদল বলছেন প্রধানমন্ত্রী হয়ে এমন কাজ করা ঠিক হয়নি।
ভাইরাল হওয়া ২৮ সেকেন্ডের সেই ভিডিও @ারংবমৎধফ২৪ নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী কয়েকজনের সঙ্গে উদ্দাম পার্টি করতে ব্যস্ত। কালো রঙের সিøভলেস ড্রেস পরে তিনি মেতে উঠেছেন পার্টি করতে। কখনও তিনি নাচ করছেন, আবার কখনও তিনি গান করছেন।
পার্টিতে নাচের সাথে তাকে আবার ড্রিঙ্ক করতেও দেখা যায়। ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন এমনভাবে নাচ করতে থাকেন, যা বেশ আজব কায়দার। ড্রিঙ্ক করে কখনও তিনি পা উঠিয়ে নাচ করছেন। আবার কখনও তিনি শুয়ে পড়ে নাচ করছেন। তাকে সঙ্গ দিচ্ছেন তার বন্ধুরা।
ভাইরাল ভিডিওতে ফুটে উঠেছে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর এক অন্য রূপ। তাকে সাধারণত অন্যভাবেই দেখতে অভ্যস্ত সকলে। এর ফলে সকলেই একটু চমকে উঠেছেন তার এমন কাণ্ড দেখে। এমন পার্টি করা কোনও ব্যাপার নয়।
তিনি একজন প্রধানমন্ত্রী, তাই ব্যাপারাটা অন্য মাত্রা পেয়েছে। নেটিজেনদের একদলের মতে সমাজের উপর এর খারাপ প্রভাব পড়তে পারে। আবার আরেক দলের মতে প্রধানমন্ত্রী হলেও তার নিজের জীবন রয়েছে। সূত্র : সিএনএন, দ্য ইন্ডিপেনডেন্ট ইউকো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন