বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এগিয়ে আসছে সিনেমা মুক্তির সময়, নায়িকা নিখোঁজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:৪১ পিএম

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের নায়িকা অমৃতা খান। বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে পেয়েছেন দর্শক পরিচিতি। কিন্তু দীর্ঘদিন তাকে পর্দায় দেখা যাচ্ছে না। সর্বশেষ তিনি অভিনয় করেছেন ‘ও মাই লাভ’ শিরোনামের সিনেমায়। আবুল কালাম আজাদ পরিচালিত সিনেমাটি আগামী ৯ সেপ্টেম্বর সারা দেশে মুক্তি পাবে। সিনেমা মুক্তির সময় ঘনিয়ে আসলেও দেখা পাওয়া যাচ্ছে না অমৃতা খানকে।

এ প্রসঙ্গে এ সিনেমাটির প্রযোজক জাহাঙ্গীর সিকদার বলেন, ‘অমৃতা সিনেমায় ভালো অভিনয় করেছেন। কিন্তু সিনেমার প্রচারে তাকে পাচ্ছি না। অনেক দিন ধরে তার মোবাইলে কল করে বন্ধ পাচ্ছি। তার খোঁজও পাচ্ছি না। সিনেমা মুক্তির সময় অমৃতাকে প্রচারে পেলে সিনেমাটির জন্য ভালো হতো।’

এক্সেল ফিল্মস-এর ব্যানারে ‘ও মাই লাভ’ সিনেমাটিতে ওপার বাংলার অভিনয়শিল্পী ঋদ্ধিশের বিপরীতে অভিনয় করেছেন অমৃতা ও কলকাতার নায়িকা সাবর্ণী। সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আলী রাজ, অমিত হাসান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, বিপাশা কবির, বড়দা মিঠুসহ অনেকে। এর কাহিনি ও সংলাপ করেছেন কমল সরকার। সিনেমাটির নির্বাহী পরিচালক মোরশেদ খান হিমেল।

উল্লেখ্য, রয়েল-অনিক পরিচালিত ‘গেইম’ সিনেমা দিয়ে ২০১৫ সালে বড়পর্দায় অভিষেক হয়েছিল অমৃতা খানের। এরপর ইস্পাহানী আরিফ জাহানের ‘গুন্ডা-দ্য টেরোরিস্ট’ সিনেমায় অভিনয় করেন অমৃতা। এই সিনেমায় বাপ্পির বিপরীতে তাকে দেখা যায়। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘পাগলা দিওয়ানা’ সিনেমায় শাহরিয়াজের বিপরীতে অভিনয় করেন এই নায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন