বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানের রোগমুক্তি কামনায় চট্টগ্রামে দোয়া মাহফিল : জাগপা নেত্রী রেহানা

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ২০ দলীয় ঐক্যজোটের অন্যতম শরীক জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার কেন্দ্রীয় সহ-সভানেত্রী অধ্যাপিকা রেহানা প্রধান গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। তার রোগমুক্তি কামনায় ও দৈনিক নয়া দিগন্তের চট্টগ্রাম ব্যুরো প্রধান মরহুম হেলাল হুমায়ূনের রুহের মাগফেরাত কামনায় জাগপা চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণের যৌথ উদ্যোগে গতকাল বাদ জুমা আন্দরকিলা শাহী জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ২০ দলীয় ঐক্য জোটের কেন্দ্রীয় লিয়াজোঁ কমিটির সদস্য জাগপার কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মুজাফ্ফর মোহাম্মদ আনাছ, চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি মো. মুজাহিদুল ইসলাম, দক্ষিণ জেলার সভাপতি শাহেদ ছিদ্দিকী, উত্তর জেলার সভাপতি আলাউদ্দিন রকেট, নগর যুগ্ম সম্পাদক খায়ের উদ্দিন বুলেট, যুব জাগপার চট্টগ্রাম সভাপতি মো. মারুফ হোসেন, সহ-সভাপতি মো. হেলাল, জাগপা ছাত্রলীগের চট্টগ্রাম সভাপতি ছানা উলাহ সানী, মো. আবদুল কাদের জিলানী, জুবায়ের হোসেন জুয়েল প্রমুখ নেতৃবৃন্দ।
দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন জাগপা’র ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মদ ইলিয়াছ। পরে এতিম ও দুস্থদের মাঝে খাবার বিরতণ করা হয়।
বগুড়ার আলোচনা সভায় দোয়া
বগুড়া অফিস ঃ গতকাল জাগপা বগুড়া জেলা শাখার এক আলোচনা সভা সংগঠনের সহ-সভাপতি হেলাল উদ্দিন সাকিদার এর সভাপতিত্বে শহরের হোটেল পট্টিস্থ্য দলীয় অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাগপা কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক শামীম আক্তার পাইলট।
সভায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস পালনের কিছু কর্মসূচী গৃহীত হয়।
আলোচনা সভা শেষে জাগপা কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভানেত্রী অধ্যাপিকা রেহানা প্রধান এর আশু রোগ মুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  সাংবাদিক, মহসিন আলী রাজু, মীর্জা সেলিম রেজা, মাসুদুল হাসান মাসুদ, এ্যাড. সুরমা ও বগুড়া শহর শ্রমিক দলের সভাপতি লিটন শেখ বাঘা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন