মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কিশোরগঞ্জ সফর শেষে ঢাকা ফিরেছেন প্রেসিডেন্ট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৯:৪৬ এএম

নিজ জেলা কিশোরগঞ্জে চার দিনের সফর শেষে দেশে ফিরেছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় তিনি ঢাকায় পৌঁছেছেন। সফরের শেষ দিনে রাষ্ট্রপতি সরকারি কর্মকর্তাদের জন্য নবনির্মিত ‘মিঠামইন উপজেলা অফিসারস’ ডরমেটরি ভবন উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।

এর আগে, তিনি তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে যান। রাষ্ট্রপ্রধান সেখানে বিদ্যালয়ের একাডেমিক কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন এবং শিক্ষার্থীদের ভালোভাবে লেখাপড়া করার পরামর্শ দেন।

রাষ্ট্রপতি হামিদ ঘোড়াওত্রা নদীর ওপর নির্মাণাধীন ব্রিজের নির্মাণ কাজের অগ্রগতি ও পরিদর্শন করেন। স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এসএম সালাহউদ্দিন ইসলাম, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে বাদ আসর রাষ্ট্রপতি হামিদ মিঠামইনের কামালপুরে তার পিতা হাজী মো. তায়েব উদ্দিন এবং মাতা তমিজা খাতুনের-কবর জিয়ারত করেন। এ সময় তাদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

গত ২২ আগস্ট মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনায় চলমান উন্নয়ন প্রকল্পের কাজের অগ্রগতি এবং স্থানীয় জনপ্রতিনিধি ও পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় করতে কিশোরগঞ্জ যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৬ আগস্ট, ২০২২, ১০:৫৩ এএম says : 0
আমাদের রক্তের ট্যাক্সের টাকা কত হল খরচ হল ??????????????????????????????????????????
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন