শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

৮১ শতাংশ রাশিয়ান পুতিনকে বিশ্বাস করেন, নতুন জরিপে প্রকাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৫:২৪ পিএম

শুক্রবার অল-রাশিয়া পাবলিক ওপিনিয়ন রিসার্চ সেন্টার দ্বারা প্রকাশিত একটি জরিপ অনুসারে, প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের প্রতি রাশিয়ান জনগণের আস্থার স্তর গত সপ্তাহে ১ দশমিক ২ শতাংশ বেড়ে ৮১ দশমিক ২ শতাংশ হয়েছে।

গত ১৫ থেকে ২১ আগস্ট ১৮ বছরের বেশি বয়সী ১,৬০০ জন উত্তরদাতাকে নিয়ে জরিপটি পরিচালিত হয়েছিল। ‘যখন তারা পুতিনকে বিশ্বাস করেন কিনা জিজ্ঞাসা করা হলে, ভোটের অংশগ্রহণকারীদের ৮১ দশমিক ২ শতাংশ হ্যাঁ বলেছে (আগের সপ্তাহের তুলনায় ১ দশমিক ২ শতাংশ পয়েন্ট বেড়েছে)। প্রেসিডেন্ট যেভাবে তার কাজ পরিচালনা করছেন তাতে লোকেদের অনুমোদন ছিল ৭৮ দশমিক ৪ শতাংশ (0 দশমিক ৬ শতাংশ পয়েন্ট বেশি গত সপ্তাহের চেয়ে),’ পোলস্টার বলেছে।

মোট ৫২ দশমিক ৬ শতাংশ জনগণ বলেছেন যে, তারা রাশিয়ান সরকারের কাজকে অনুমোদন করেছেন (০ দশমিক ৪ শতাংশ পয়েন্ট বৃদ্ধি) এবং ৫০ দশমিক ৯ শতাংশ প্রধানমন্ত্রী মিখাইল মিশুস্টিনের কাজকে (১ দশমিক ২ শতাংশ পয়েন্ট হ্রাস) অনুমোদন করেছেন। ৬২ দশমিক ৯ শতাংশ উত্তরদাতারা বলেছেন যে, তারা মিশুস্টিনকে বিশ্বাস করেন (০ দশমিক ৯ শতাংশ পয়েন্টের পতন)।

ইউনাইটেড রাশিয়া পার্টির জন্য জনপ্রিয় সমর্থনের মাত্রা দাঁড়িয়েছে ৩৯ দশমিক ৩ শতাংশ (আগের সপ্তাহের তুলনায় ০ দশমিক ১ শতাংশ পয়েন্ট হ্রাস)। রাশিয়ান কমিউনিস্ট পার্টির জন্য স্তরটি ০ দশমিক ৬ শতাংশ পয়েন্ট কমে ১০ দশমিক ৭ শতাংশ এবং নিউ পিপল পার্টির জন্য ০ দশমিক ১ শতাংশ পয়েন্ট কমে ৪ দশমিক ৩ শতাংশ। রাশিয়ান লিবারেল ডেমোক্রেটিক পার্টি ০ দশমিক ৮ শতাংশ শতাংশ পয়েন্ট বৃদ্ধি পেয়ে ৮ দশমিক ৬ শতাংশে দাঁড়িয়েছে। সূত্র: তাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohmmed Dolilur ২৬ আগস্ট, ২০২২, ৬:০৯ পিএম says : 0
বাকি উনিশ শতাংশ করছেন না কি জন্য,এরা দেশদ্রাহী ,পুতিন পৃথিবীর সর্ব প্রথম শক্তি শালি এবং বুদ্ধি জীবি প্রেসিডেনট।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন