শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে আওয়ামী লীগের তোপের মুখে বিএনপি

সকলকে সাংবাদিক হতে হবে

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৭:৪৮ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আওয়ামীলীগের তোপের মুখে পড়ে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী পন্ড হয়ে যায়। আজ শুক্রবার বিকাল ৩ টায় উপজেলা বিএনপির পার্টি অফিসে এ বিক্ষোভ সমাবেশ হওয়ার কথা ছিল ।

বিদ্যুতের লোডশেডিং, জ্বালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতি ও ভোলায় ছাত্রনেতা নুরে আলম ও আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে উক্ত সমাবেশ সফল করার লক্ষে স্ব স্ব ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দদেরকে বিকাল ৩ টায় সিরাজিখান উপজেলা বিএনপির পার্টি অফিসে উপস্থিত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয় ।

এসময় সিরাজদিখান উপজেলা বিএনপি উপজেলা কার্যালয়ে নেতাকর্মীরা জড়ো হতে থাকে কিন্তু ছাত্রলীগ,যুবলীগ ও স্বেচ্ছাসেবলীগের বাধায় বিক্ষোভ সমাবেশ পন্ড হয়ে যায় বলে অভিযোগ করেন বিএনপির নেতাকর্মীরা । পরে বিকাল ৫ টায় উপজেল বিএনপির আহবায়ক শেখ মো.আব্দুল্লাহর নিজ বাড়ী শেখরনগর গোপালপুর এলাকায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় । সিরাজদিখন আহবায়ক শেখ মো.আব্দুল্লাহ বলেন,‘বিকাল ৩ টায় থানা পার্টি অফিসে আমাদের বিক্ষোভ সমাবেশ করার কথা ছিল কিন্তু নেতাকর্মীরা পাটি অফিসে আসার পথে রাস্তার মোরে মোরে ছাত্রলীগ,যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের লোকেরা আমাদের বাধা দিয়েছে । জনগনের জানমালের নিরাপত্তার কথা ভেবে আমরা বিক্ষোভ সমবাশেরে স্থান পরিবর্তন করি । তিনি আরো বলেন, আমাদের প্রতিবাদ এখানেই শেষ না। সকলকে সাংবাদিক হতে হবে। প্রতিটা মোবাইলের মাধ্যমে আপনারা প্রচার করবেন।

থানা ছাত্রলীগের সভাপতি আরিয়ান আব্দুল্লাহ অনিক বলেন,‘আমরা কোন বাধার সৃষ্ঠি করি নাই তবে গতকাল রাস্তায় বিএনপির কোন নেতাকর্মী আমার চোখে পড়েনি ।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উজেলা বিএনপির আহবায়ক শেখ মো.আব্দুল্লাহ,আহবায়ক কমিটির সদস্য সচিব হায়দার আলী,আহবাক কমিটির সদস্য আলী আনসার মোল্লা,মো.মোতাহার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলেল সাধার সম্পাদক সিদ্দিক মোল্লা,জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুম মোর্শেদ,জেলা যুবদলেল সাবেক সহ-সভাপতি অহিদুল ইসলাসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন