বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার বড়পর্দায় দেখা যাবে জ্বীন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:৪৮ পিএম

বাস্তবে দেখা না গেলেও এবার সিনেমার পর্দায় দেখা যাবে জ্বীন। আর এই জ্বীন দর্শকদের সামনে হাজির করবেন খ্যাতিমান অস্ট্রেলিয়ান নির্মাতা জর্জ মিলার। গত ২৬ আগস্ট যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পায় জর্জ মিলার পরিচালিত ‘থ্রি থাউজেন্ড ইয়ারস অব লংগিং’ সিনেমা। আগামী ২ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের দর্শকেরা সিনেমাটি দেখতে পাবেন ঢাকার স্টার সিনেপ্লেক্সে।

জানা গেছে, আরব্য রজনীর আলাদিনের গল্পে যেমন চেরাগ ঘষলেই দৈত্য বেরিয়ে আসে। এরপর চেরাগের মালিক হুকুম দিলেই তা পালন করে সে। এমন দৈত্যের মতোই এক জ্বীন দেখা যাবে ‘থ্রি থাউজেন্ড ইয়ারস অব লংগিং’ সিনেমাতে। একজন নারী লেখিকার সামনে হঠাৎ হাজির হয় জিন। সে নিজের মুক্তির বিনিময়ে তিনটি ইচ্ছা পূরণ করার প্রতিশ্রুতি দেয়। তুরস্কের ইস্তাম্বুলে একটি হোটেল রুমে তাদের কথোপকথন অপ্রত্যাশিত পরিণতির দিকে নিয়ে যায়।

কল্পকাহিনিনির্ভর এ সিনেমাতে অদ্ভুত ক্ষমতাবান এক জিনের দেখা মিলবে। আর এই জিনের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় ব্রিটিশ অভিনেতা ইদ্রিস এলবা। তার সঙ্গে আরেকটি অন্যতম প্রধান চরিত্রে থাকছেন অস্কারজয়ী অভিনেত্রী টিলডা সুইনটন। অন্যদিকে এ সিনেমার মাধ্যমে সাত বছর পর আবারও পরিচালকের আসনে ফিরেছেন জর্জ মিলার।

‘থ্রি থাউজেন্ড ইয়ারস অব লংগিং’। এটি সংলাপ প্রধান ফ্যান্টাসি-রোম্যান্স ধাঁচের ছবি। এর বাজেট ছয় কোটি ডলার। গত বছরের সেপ্টেম্বরে এটি মুক্তির পরিকল্পনা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা পিছিয়েছে। অদ্ভুত এই জিনের ক্ষমতা দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন অনেকে। গেল কান উৎসবের ৭৫তম আসরে ছবিটির উদ্বোধনী প্রদর্শনীর পর এটি বেশ আলোচনায় আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন