বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

‘দিন: দ্য ডে’ নিয়ে মিশর যাবেন অনন্ত-বর্ষা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩৪ পিএম

আলোচনা সমালোচনায় জর্জরিত ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি অনন্ত জলিল এবং বর্ষা। এ বছর ঈদুল আযহায় মুক্তি পেয়েছে এই জুটির সিনেমা ‘দিন: দ্য ডে’। সিনেমার বাজেট নিয়ে শুধু সিনেমা সংশ্লিষ্ট মানুষ নয় সারাদেশের মানুষের ছিল বিস্ময়কর অভিব্যক্তি। তবে সেদিকে কর্ণপাত না করেই এগিয়ে যান তারা। সব আলোচনা সমালোচনাকে দূরে রেখে এবার এই জুটি ‘দিন: দ্য ডে’ নিয়ে পাড়ি দিচ্ছেন সুদূর মিশরে।

জানা গেছে, আগামী ৫ থেকে ১০ অক্টোবর অনুষ্ঠিত হবে আলেকজান্দ্রিয়া মেডিটেরেনিয়ান কান্ট্রিস ফিল্ম ফেস্টিভ্যাল এর চলচ্চিত্র উৎসব। মিশরের সংস্কৃতি মন্ত্রণালয় ও আলেকজান্দ্রিয়ার প্রশাসনের যৌথ আয়োজনে দেশটির রাজধানী কায়রোতে এই উৎসবের ৩৮তম আসর অনুষ্ঠিত হবে । সেখানে বাংলাদেশ থেকে 'দিন: দ্যা ডে' সিনেমা নিয়ে হাজির হবেন অনন্ত-বর্ষা।

এ প্রসঙ্গে অনন্ত বলেন, ‘এটা সত্যিই দারুণ আনন্দের খবর। এ উৎসবটি চলচ্চিত্রের জন্য বেশ প্রসিদ্ধ। মিশরের সরকার সরাসরি এতে যুক্ত রয়েছে। এখানে আমন্ত্রণ পেয়ে ভালো লাগছে। আশা করি দারুণ অভিজ্ঞতা হবে।’

অভিনেত্রী বর্ষা বলেন, ‘আমি খুবই সম্মানিত বোধ করছি এই আমন্ত্রণে৷ তারা আমাদের দুজনকেই আমন্ত্রণ জানিয়েছেন। বিশ্বের নানা প্রান্তের সিনেমা এখানে প্রদর্শিত হয়, নামী ও গুণি মানুষেরা আসে৷ তাদের সঙ্গে ৫ দিনের এই উৎসবে চমৎকার অভিজ্ঞতা হবে বলে আশা করছি।’

এদিকে এই জুটির নতুন সিনেমা ‘নেত্রী: দ্যা লিডার’ সিনেমার শুটিং অর্ধেক শেষ। বাকি কাজ শুরু হবে শিগগির। এছাড়াও আজ ০৩ সেপ্টেম্বর শনিবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে তার 'কিল হিম' শিরোনামের নতুন সিনেমার মহরত হবার কথা রয়েছে। প্রথমবারের মত কোনো সিনেমায় প্রযোজনা না করে শিল্পী হিসেবে কাজ করতে দেখা যাবে অনন্তকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন