মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পশ্চিম তীরে বাসে বন্দুক হামলায় চালকসহ ইসরায়েলের ৬ সেনা আহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫৫ এএম

দখলকৃত পশ্চিম তীরে একটি বাসে বন্দুক হামলায় চালক ও ইসরায়েলের ৬ সেনা আহত হয়েছেন। স্থানীয় সময় রবিবার এ খবর জানিয়েছে সামরিক কর্তৃপক্ষ ও চিকিৎসকরা। এ ঘটনায় সন্দেহভাজন দুই হামলাকারী আটক হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে রবিবার সংবাদমাধ্যম আল জাজিরা জানিয়েছে, একটি গাড়িতে থাকা ফিলিস্তিনিরা বাসটিকে ওভারটেক করে। এরপরই বাসটি লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। থেমে গেলে আগুন দেওয়ার চেষ্টা করে। তবে ইসরায়েলের একটি সম্প্রচারমাধ্যম গাড়িতে অগ্নিসংযোগের ভিডিও প্রচার করছে। ভেতরে একটি বোমা বিস্ফোরণ ঘটে।
হামলার ঘটনায় তাৎক্ষণিকভাবে কোনও গোষ্ঠী দায় স্বীকার করেনি। ইসরায়েলি কর্তৃপক্ষ বলেছে, ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় সন্দেহভাজন দুই অস্ত্রধারীকে আটক করেছে তারা। দেশটির প্রতিরক্ষামন্ত্রী বেনি গ্যান্টজও নিশ্চিত করেছেন যে, তার বাহিনী তাৎক্ষণিকভাবে তাড়া করে সন্দেহভাজনদের ধরতে পেরেছে।
গত কয়েক মাস ধরে পশ্চিম তীর এবং গাজায় ইসরায়েলি বাহিনীর অভিযানের মাত্রা অনেক বেড়েছে। সুর্নিদিষ্ট কোনও অভিযোগ ছাড়াই ফিলিস্তিনিদের ধরে নিয়ে ইসরায়েলি কারাগারে বন্দি করে রাখা হচ্ছে। এর প্রতিবাদে ইসরায়েলি বাহিনীর ওপর হামলার ঘটনা ঘটেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
jack ali ৫ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৫ এএম says : 0
ও আল্লাহ ওদেরকে আরো এইভাবে ধ্বংস করো আরো আরো এইভাবে ওদের কে গুলি করে হত্যা করা
Total Reply(0)
Md. zakiul islam ৫ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৮ এএম says : 0
সাব্বাস , এটাইতো হওয়া উচিত ।অবৈধ দখলদারদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে হবে ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন