মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন খাঁটি দেশপ্রেমিক

শারজায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনায় বক্তারা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

আরব আমিরাত বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক ও বহুদলীয় গণতন্ত্র প্রবক্তা। তিনি বিএনপি প্রতিষ্ঠা করেন এবং অন্যান্য দলকে রাজনীতি করার সুযোগ দিয়ে দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন, যা দেশের ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবে। তারা আরো বলেন, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার গঠন ছাড়া বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।
গত বৃহস্পতিবার রাতে আমিরাতের শারজাহ বিএনপি'র উদ্যোগে স্থানীয় একটি রেস্টুরেন্ট হলরুমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা একথা বলেন।
শারজাহ বিএনপির সভাপতি প্রকৌশলী করিমুল হকের সভাপতিত্বে ও সংগঠনের সিনিয়র যুগ্ম সম্পাদক নিজামউদ্দিন এবং যুগ্ন সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ জাকির হোসেন। প্রধান বক্তা ছিলেন ইউএই বিএনপির সাবেক প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবদুস সালাম খান। বিশেষ অতিথি ছিলেন প্রকৌশলী জাহাঙ্গীর আলম রুপু, সংগঠনের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম কিরন, সিনিয়র সহ-সভাপতি হানিফ খোকন, বিএনপি নেতা নাসির চৌধুরী, ইউএই বিএনপির সাবেক মহিলা সম্পাদিকা শামসুন নাহার স্বপ্না,নিল রতন দাশ,সরওয়ার আলম,আতিকুর রহমান প্রমুখ।
আরো বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সম্পাদক মোঃ শহিদ, শাহেদুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ সরোয়ার আলম, সহ-সভাপতি মোঃ মোরশেদ, যুগ্ন সম্পাদক মোশারফ হোসেন, অর্থ সম্পাদক মোঃ আনিসুর রহমান, প্রচার সম্পাদক আব্দুল খালেক ইমনসহ আরো অনেকে।
পরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রূহের মাগফিরাত এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন