শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সারের দাবিতে বিক্ষোভ করায় আ. লীগ নেতা বহিষ্কার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩৮ পিএম

সারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধনে অংশ নেওয়ায় জামালপুর সদর উপজেলার তুলশীরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমানকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার বিকেলে তুলশীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. শামীম ইয়াজদানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এতে বলা হয়, সাইদুর রহমান গত ৭ সেপ্টেম্বর স্থানীয় গাড়ামারা গ্রামের রাস্তায় কিছু অসাধু ব্যক্তিকে নিয়ে সারের দাবিতে সরকারবিরোধী শ্লোগান, বিক্ষোভ সমাবেশসহ মানববন্ধন করেন। এ ছাড়াও, সাংবাদিকদের ডেকে এনে সরকারবিরোধী বক্তব্য দিয়েছেন। এসব কার্যক্রম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে প্রচার করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছেন। দায়িত্বশীল পদে থেকে সরকারবিরোধী ব্যবস্থা গ্রহণ করে দায়িত্বের অবহেলা করেছেন। তাই তাকে তুলশীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

এ ছাড়াও, কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা জানতে চেয়ে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামী ৭ কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

এ বিষয়ে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান জানানা, 'দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে সাইদুর রহমানকে তার পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।'

এ নিয়ে জামালপুরে গত ৪৮ দিনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণ দেখিয়ে আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের ৩১ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার করা হলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Shawon ১০ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৮ পিএম says : 0
akhane awameleg manusottohin poresoy deyace
Total Reply(0)
Shawon ১০ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৮ পিএম says : 0
ay holo desher obosta
Total Reply(0)
mostafezur ১০ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৯ পিএম says : 0
ha ha
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন