বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে ট্রেনের নীচে কাটা পড়ে এক ব্যক্তি নিহত

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৩:৩৫ পিএম

নাটোর রেলওয়ে স্টেশনে তিতুমীর এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে সমীর কুন্ডু নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার সকাল ৮ টার দিকে নাটোর রেলওয়ে স্টেশনে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত সমীর কুন্ডু নাটোর পৌর এলাকার কাপুরিয়াপট্রি মহল্লার মৃত তারোকেশ্বর কুন্ডুর ছেলে। তিনি নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়ন পরিবার পরিকল্পনা বিভাগের হালসা কেন্দ্রে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।
নাটোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রেজাউল মল্লিক জানান, সকালে রাজশাহী থেকে চিলাহাটি গামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭ টা ৫৮ মিনিটে নাটোর স্টেশনে পৌছায়। ৮ টা ২ মিনিটের সময়ে রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যায়। পরে স্থানীয়রা ১নং প্লাটফর্মের লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি মৃতদেহ দেখতে পেয়ে তারা নাটোর ফায়ার সার্ভিস ও রেলওয়ে কর্মকর্তাদের খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা লাইনের ওপর থেকে মৃতদেহটি উদ্ধার করে প্লাটফর্মে রেখে দেয়। এরপর সান্তাহার জিআরপি থানায় খবর দিলে তারা প্রয়োাজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।
নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে ছেলেকে কোচিং ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হন সমীর কুন্ডু। এরপর পুলিশের মাধ্যমে জানতে পারেন সমীর কুন্ডু ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছেন।
উল্লেখ্য, দুই বছর আগে তার বড় ভাই তিমির কুন্ডুও বাগাতিপাড়ার মালঞ্চি রেল স্টেশনে ট্রেনে কাটা পড়ে নিহত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন