বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর পদ্মা নদীতে দুইটি নৌকা ডুবে তিন শ্রমিক নিখোঁজ, উদ্ধার কাজ চলছে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১১:০৬ এএম

রাজশাহীর তালাইমারী এলাকায় পদ্মা নদীতে পরপর দুটি নৌকাডুবির ঘটনা ঘটেছে। এই ঘটনায় নৌকায় থাকা প্রায় ২৭ জন কৃষি শ্রমিক নদীর ওপারের চরে কৃষি কাজের উদ্দেশ্যে গেলে স্রোতের বেগে নৌকায় পানি উঠে ডুবে যায়।
এতে করে প্রথমে অনেকেই নিখোঁজ থাকলেও পরে সাঁতরে নদীর কিনারায় পৌছতে সক্ষম হয়। তবে ২৭ জন শ্রমিকের মধ্যে এখনো তিন জন শ্রমিক নিখোঁজ আছে বলে উদ্ধার হয়ে আসা শ্রমিকরা জানান। নিখোঁজ হওয়া তিন শ্রমিকরা হলো, চরশ্যামপুর এলাকার নজু, নবী ও সাদেক।
রোববার সকালে এসব ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী দফতরের ডুবুরি ইউনিট সেখানে গিয়ে উদ্ধার কাজ শুরু করেছে।
প্রথম নৌকাটি ডুবে ৪ জনের নিখোঁজের কথা বললেও পরে আরো একটি নৌকা ডুবে যাওয়ায় নৌকায় কতজন যাত্রী ছিল তা নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস।
রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, রাজশাহীর তালাইমারী বিজয় নগর শাহপুরের এলাকায় পরপর দুটি ডিঙ্গি নৌকাডুবির ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট ঘটস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।
একটি নৌকায় চারজন ছিলেন, তারা নিখোঁজ রয়েছেন। তবে পরে ডুবে যাওয়া অপর নৌকায় কতজন ছিলেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে পরে বিস্তারিত জানাতে পারবেন বলেও উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন