বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

তেজগাঁয়ে স্কুলছাত্রের মৃত্যু : মাইক্রোবাস চালক গ্রেপ্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ২:২৫ পিএম

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বিজি প্রেসের সামনের রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় বিজ্ঞান কলেজের স্কুল শাখার দশম শ্রেণির ছাত্র আলী হোসেন নিহতের ঘটনায় ঘাতক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার বিশ মাইল এলাকা থেকে ঘাতক মাইক্রোবাসটির চালক জিয়াউল হককে (৫০) গ্রেপ্তার করে মাইক্রোবাসটি জব্দ করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে তেজগাঁও বিভাগ পুলিশের উপ-কমিশনার (ডিসি) আজিমুল হক জানান, ১১ সেপ্টেম্বর সকাল সোয়া ৭টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন বিজি প্রেসের সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিজ্ঞান কলেজ স্কুল শাখার দশম শ্রেণির ছাত্র আলী হোসেন গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে মৃত্যুবরণ করে।
ওই ঘটনায় রাতেই তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আজ সকালে আশুলিয়ার বিশ মাইল এলাকা থেকে ঘাতক মাইক্রোবাসটির চালক জিয়াউল হককে গ্রেপ্তার করা হয়েছে।
বিকেলে তেজগাঁও বিভাগ পুলিশ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।
এদিকে আলী হোসেনের মৃত্যুর ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর ফার্মগেট ও বিজয় সরণিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা।
বেলা ১১টা থেকে রাজধানীর ফার্মগেট মূল সড়ক অবরোধের মাধ্যমে কর্মসূচি পালন শুরু করে সরকারি বিজ্ঞান স্কুল ও কলেজের শিক্ষার্থীরা। পরে আরও কয়েকটি স্কুল ও কলেজের শিক্ষার্থীরা তাদের সঙ্গে যোগ দিয়ে ফার্মগেট থেকে দুপুর সাড়ে ১২টার দিকে বিজয় সরণি মোড়ে অবস্থান নেয়। শিক্ষার্থীদের সড়ক অবরোধের কারণে সব কটি লেনে যান চলাচল বন্ধ হয়ে যায়। একদিকে বৃষ্টি, অন্যদিকে শিক্ষার্থীদের অবরোধের কারণে স্থবির হয়ে পড়ে রাজধানীর বিভিন্ন সড়ক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন