বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চার জেলায় সড়কে নিহত ৭, আহত ১৮

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

দেশের চার জেলায় গতকাল সড়কে নিহত হয়েছেন সাতজন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো ১৮ জন। গতকাল সোমবার দিনের বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো সংঘঠিত হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে’র প্রতিবেদন :

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৩ জন। গতকাল জেলার দৌলতপুর ও মহিষাডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, দৌলতপুর উপজেলার শশীধরপুর গ্রামের মৃত বারী দফাদারের ছেলে গাফফার, আজিল প্রামাণিকের ছেলে সানোয়ার ওরফে ছানু প্রামাণিক, ইনতা সর্দ্দার ও এনদাল। পুলিশ ও স্থানীয়দের ভাষ্য মতে, ভোরে দৌলতপুর থেকে ভটভটিতে করে তিন ব্যবসায়ী কাঁচামাল ক্রয়ের কুমারখালীর আলাউদ্দিন নগরে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভটভটিকে ধাক্কা দিলে পাশের খাদে পড়ে তিন জন নিহত হন। এসময় আহত হন আরও নয়জন। অন্যদিকে কুষ্টিয়া-ঝিনাইদ সড়কের মহিষাডাঙ্গায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা এন্দাল নামের একজন নিহত হন। এসময় আহত হন আরও চারজন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। কুষ্টিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইদ্রিস আলী জানান, ময়নাতদন্তের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে জানান, লক্ষ্মীপুরে মাইক্রোবাসচাপায় মুহাম্মাদ জাবের হোছাইন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত হোছাইন সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চকবাজার এলাকার মৃত ইদ্রিস মিয়ার ছেলে ও টুমচর কামিল মাদরাসার কামিল দ্বিতীয় বর্ষের ছাত্র। গতকাল দুপুর ১২টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের যাদৈয়ার জাগিদার বাড়ির পোলের গোড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, জাবের মোটরসাইকেলযোগে মান্দারী এলাকা থেকে জকসিনের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মাইক্রোবাস জাবেরের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মৃদুল কান্তি কুরি জানান, নিহতের লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়ছে। মাইক্রোবাসসহ চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, জেলার কালিহাতী উপজেলার টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের জোকারচর এলাকায় গতকাল বিকালে অজ্ঞাত গাড়ির ধাক্কায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় অপর একজন আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের বল্লভ বাড়ি গ্রামের আশরাফ মিয়ার ছেলে জহিরুল ইসলাম ও ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের পাথাইলকান্দি গ্রামের মজিদ মিয়ার ছেলে সবুজ মিয়া। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম জানান, তিন বন্ধু মোটরসাইকেল যোগে টাঙ্গাইল থেকে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিল। তাদের মোটরসাইলেটি জোকারচর নামক স্থানে পৌঁছলে হঠাৎ পিছলে মহাসড়কের উপর পড়ে যায়। এসময় একটি কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়। এ ঘটনায় আহত অবস্থায় অপর একজনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা জানান, গোদাগাড়ী উপজেলার রেলগেট এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালকসহ চারজন আহত হয়েছে। দীর্ঘসময় ধরে ট্রাকের ভেতরে আটকা পড়ে ছিল চালক। তাকে উদ্ধার করতে গোদাগাড়ী ফায়ার সার্ভিসসহ রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের তিনটি ইউনিট উদ্ধার তৎপরতা চালায়। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম জানান, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে গোদাগাড়ী রেলগেট কসাইপাড়া মোড় এলাকায় এই দুর্ঘটনাটি সংঘঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ থেকে পণ্যবাহী একটি ট্রাক রাজশাহীর দিকে আসছিল। অপরদিকে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে একটি ট্রাক যাচ্ছিল। পথিমধ্যে ট্রাক দুটি একে অপরকে অতিক্রম করার সময় মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন