মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

‘লাল শাড়ি’তে জুটি বাঁধছেন অপু-সাইমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪৪ এএম

অভিনয়ের পাশাপাশি প্রযোজকের খাতায় নাম লিখিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমার শুটিংয়ের প্রস্তুতি চলছে। এই সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করবেন অপু বিশ্বাস নিজেই। সিনেমায় তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করবেন সাইমন সাদিক। সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন।

এ প্রসঙ্গে সাইমন বলেন, ‘অপু বিশ্বাস সিনেমাটি অনুদানের জন্য জমা দেওয়ার সময় আমার কাছ থেকে ন্যাশনাল আইডির কপি নিয়েছিলেন। তখনই মনে হয়েছে প্রথমবারের মতো তার সঙ্গে কাজ করা হতে পারে। এবার অফিসিয়ালি সিনেমাটির সঙ্গে যুক্ত হতে পেরে খুব ভালো লাগছে।’

‘লাল শাড়ি’ সিনেমার জন্য ২০২১-২২ অর্থবছরের ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন অপু বিশ্বাস। সিনেমাটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। সিনেমাতে অপু বিশ্বাসের চরিত্রের নাম শ্রাবণী। একজন তাঁত-শ্রমিকের মেয়ে তিনি। আর সাইমনের চরিত্রের নাম রাজু। একজন তাঁত-শ্রমিক।

জানা গেছে, আগামী ১ নভেম্বর থেকে টাঙ্গাইল অথবা মানিকগঞ্জে সিনেমাটির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, ২০২১-২২ অর্থবছরে শাকিব খান-অপু বিশ্বাসসহ মোট ১৯ জনকে চলচ্চিত্র নির্মাণের জন্য অনুদান দেওয়া হয়। গত ২০ জুলাই মন্ত্রণালয়ের সভাকক্ষে অপু বিশ্বাসের হাতে অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব।

এদিকে ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে সাইমন অভিনীত শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি। সিনেমাটিত সাইমনের অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন