মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো ঢাকার মঞ্চে গাইবেন কবীর সুমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১১:২১ এএম

১৩ বছর পর আবার ঢাকার মঞ্চে গাইতে যাচ্ছেন বাংলা গানের নন্দিত গীতিকার, সুরকার, কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক কবীর সুমন। জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে ‘করিব সুমন লাইভ ইন ঢাকা ২০২২’ শিরোনামে ১৫ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া তিনদিন ব্যাপী সংগীত উৎসবে সামিল হবেন এই সংগীতজ্ঞ। এই আয়োজনটি করেছে পিপহোল ইভেন্ট ম্যানেজমেন্ট।

পিপহোল ইভেন্ট ম্যানেজমেন্টের অন্যতম অংশীদার ফুয়াদ বিন ওমর বলেন, ‘আমাদের প্রস্তুতি শেষ হয়েছে। টিকিট এখনো ছাড়া হয়নি। সপ্তাহখানেকের মধ্যেই ছাড়া হবে। ১৫ অক্টোবর আধুনিক গান নিয়ে দর্শকদের সামনে মঞ্চে সুমন গাইবেন আধুনিক বাংলা গান, ১৮ অক্টোবর বাংলাদেশে প্রথমবারের মতো সুমন গাইবেন তার লেখা আধুনিক বাংলা খেয়াল, আর ২১ অক্টোবর আবার আধুনিক বাংলা গান গাইবেন সুমন।’

তিনি আরো বলেন, ‘এ অনুষ্ঠান বিদেশ থেকেও দেখার ব্যবস্থা করা হবে। অনলাইনে নির্দিষ্ট পরিমাণের অর্থ দিয়ে দেখা যাবে এ অনুষ্ঠান।’

এরআগে, কবীর সুমন শেষবারের মতো বাংলাদেশে গান গেয়েছিলেন ২০০৯ সালের ১৬ অক্টোবর। ঐ সময়ে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে গান পরিবেশনে বাধা পেয়ে কলকাতায় ফিরেছিলেন। সেই অভিমান চেপে রেখে এক যুগ কেটে গেলেও ঢাকায় আসেননি।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে কবীর সুমন বলেছিলেন, বাংলাদেশে আর কখনো আসবেন না। দীর্ঘ অভিমান এবার ভেঙেছে, অক্টোবরে ঢাকায় আসছেন তিনি। আর ঠিক ১৩ বছর পর তিনি আবার ঢাকার মঞ্চে উঠতে যাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন