শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিডিবিএল-এর জিএম হিসেবে তিনজনের পদোন্নতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (বিডিবিএল)- এর জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি পেয়েছেন মো. শফিকুল ইসলাম, মো. হাফিজুর রহমান ও আফরোজা নাসরিন চৌধুরী।
মো. শফিকুল ইসলাম ১৯৮৯ সালে ভূতপূর্র্ব বাংলাদেশ শিল্প ব্যাংক (বর্তমানে বিডিবিএল) এ সিনিয়র অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগ থেকে ১৯৮৪ সালে স্নাতক (সম্মান) এবং একই বিভাগ থেকে ১৯৮৫ সালে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। বর্তমানে তিনি ব্যাংকের সিকিউরিটিজ কোম্পানি বিডিবিএল সিকিউরিটিজ লিমিটেড- এর চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত আছেন।
মো. হাফিজুর রহমান ১৯৯০ সালে ভূতপূর্র্ব বাংলাদেশ শিল্প ব্যাংক (বর্তমানে বিডিবিএল) এ সিনিয়র অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে ১৯৮৫ সালে স্নাতক (সম্মান) এবং একই বিভাগ থেকে ১৯৮৬ সালে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।
আফরোজা নাসরিন চৌধুরী ১৯৯০ সালে ভূতপূর্র্ব বাংলাদেশ শিল্প ব্যাংক (বর্তমানে বিডিবিএল) এ সিনিয়র অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে ১৯৮৪ সালে স্নাতক (সম্মান) এবং ১৯৮৫ সালে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন