শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশ কনস্টেবলকে আটকে চাঁদা আদায়ের অভিযোগে চারজন গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৭:১৩ পিএম

এক পুলিশ কনস্টেবলকে প্রেমিকা সহ আটকে মারধোর সহ চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের দুই কর্মী সহ চারজনকে গ্রেফতার করে কারাগারে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, বিএম কলেজের ছাত্র সুমন ডাকুয়া (২৬), পারভেজ হাওলাদার (২২), তানিয়া আক্তার (২১) ও রিমা আক্তার (২৫)। এঘটনায় পলাতক রয়েছে বায়েজিদ আলম (২৮) ও রোহান (২০)।

পুলিশ সূত্রে জানা গেছে, ফেসবুক ও মোবাইল ফোনের মাধ্যমে আটককৃত তানিয়া আক্তারের সাথে ভোলায় কর্মরত পুলিশ কনস্টেবল আনিসুর রহমানের পরিচয় হয়। যা পরে প্রেমের সম্পর্কে গড়ায়। আনিসুর রহমান ছুটিতে বাড়িতে আসার পর তানিয়ার সাথে দেখা করার জন্য বিএম কলেজের মসজিদ গেটের বিপরীত দিকের জালালাবাদ লেনের একটি বাড়ির নিচতলায় যান। সেখানে যাবার পর আনিসুর রহমানকে আটকে ছাত্রলীগ কর্মী সুমন ডাকুয়া ও তার সহযোগী পারভেজ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। তারা আনিসুরের সাথে থাকা তিন হাজার টাকা, এটিএম বুথ থেকে দু হাজার টাকা ও বিকাশে আরো পাঁচ হাজার টাকা নিয়ে নেয়।
খবর পেয়ে আনিসুরের ভাই ও ফুফা এসে সুমন ডাকুয়া ও পারভেজকে আটক করে পুলিশকে খবর দেন। পুলিশ এসে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়। পরে তাদের বিরুদ্ধে দায়ের করা নিয়মিত মামলায় আদালতের মাধমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠান হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন