বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ‘কপিলা’ হয়ে আসছেন মাহি, আর ‘কুবের’ হচ্ছেন মিশু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৯ এএম

১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পদ্মা নদীর মাঝি’- সিনেমার কথা নিশ্চয়ই মনে আছে। সেই ছবিতে কুবের ও কপিলা চরিত্র দু’টি ছিল এখনো দর্শকদের হৃদয়ে গেঁথে আছে। এবার ছোট পর্দায় এ দু’টি চরিত্র নিয়ে আসা হচ্ছে। ‘এমন যদি হতো’ নামের একটি বিশেষ ধারাবাহিক নাটকে থাকছে এ দু’টি চরিত্র। নাটকটিতে কপিলা চরিত্রে দেখা যাবে ছোট পর্দার অভিনেত্রী সামিরা খান মাহিকে। আর কুবের চরিত্রে দেখা যাবে মিশু সাব্বিরকে।

রাজিবুল ইসলাম রাজীবের রচনায় ‘এমন যদি হতো’ নাটকটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। ১৯৫২ এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করছেন সাজু মুনতাসির। মাছরাঙা টেলিভিশনের জন্য এটি নির্মাণ হচ্ছে। বর্তমানে নাটকটির শুটিং চলছে ব্যাংককে। ইতোমধ্যেই নাটকটির শুটিংয়ে অংশ নিয়েছেন সামিরা খান মাহি।

নাটকটি প্রসঙ্গে মাহি বলেন, ‘এটা একেবারেই অন্যরকম একটি গল্প। চরিত্রগুলোও ইন্টারেস্টিং। এখানে জুটি থাকলেও একসঙ্গে তাদের কোনো দৃশ্য নেই। আমি কপিলা রূপে কাজ করছি এখানে। আর মিশু সাব্বির ভাই এখানে কুবের চরিত্রটি করছেন। খুব আলাদা সাজ-পোশাকে এখানে আমাকে দেখা যাবে। আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে।’

নাটকটিতে মাহি ও মিশু ছাড়াও আরও বেশ কয়েকজন অভিনেতা ঐতিহাসিক ও অতীতের বিভিন্ন সময়ের জনপ্রিয় চরিত্র দেখা দেবেন। যার মধ্যে আলাদীনের দৈত্য চরিত্রে হাজির হবেন অভিনেতা চাষী আলম। দেবদাস চরিত্রে দেখা যাবে জোভানকে। ওপার বাংলার বিখ্যাত অভিনেতা ভানু বন্দ্যোপাধ্যায়ের আদলে মুকিত জাকারিয়াকে দেখা যাবে ঢাকার ভানু চরিত্রে।

এদিকে মাহি ব্যাংককে কয়েকটি খণ্ড নাটকের শুটিংও করেছেন। শুটিংয়ের পাশাপাশি সেখানে পরিবার নিয়ে ঘোরাঘুরিরও পরিকল্পনা রয়েছে তার। চলতি মাসের শেষের দিকে দেশে ফেরার কথা রয়েছে এই অভিনেত্রীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন