বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনা-কোলকাতা রুটের বন্ধন এক্সপ্রেস ট্রেন তল্লাশীকে কেন্দ্র করে বেনাপোলে বিজিবি ও রেল পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৩ রেল পুলিশ আহত

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৪ পিএম

খুলনা-কোলকাতা রুটের বন্ধন এক্সপ্রেস ট্রেন তল্লাশীকে কেন্দ্র করে বেনাপোলে বিজিবি ও রেল পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৩ রেল পুলিশ আহত হয়েছেন।

আজ রোববার বিকেলে ভারত থেকে আসা যাত্রীবাহী বন্ধন এক্সপ্রেস ট্রেনটি বেনাপোল স্টেশনে এসে পৌঁছানোর পর বিজিবি সদস্যরা তল্লাশী করতে গেলে মমিন হোসেন নামে এক রেল পুলিশের সাথে ছবি তোলা নিয়ে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে ধস্তাধস্থি হলে রেল পুলিশের ২ সদস্য আহত হন। বিজিবি এ সময়

আহত রেল পুলিশের সদস্যরা হচ্ছেন, মোঃ সেতাফুর রহমান, রেল পুলিশ মোঃ ইনতাজুল হক এবং রেল পুলিশের সদস্য মো: মমিন

বেনাপোল রেল স্টেশনের স্টেশন মাস্টার সাইদুজ্জামান জামান, কাস্টমস কর্মকর্তা ছাড়া ট্রেনে যাত্রীর ব্যাগেজ তল্লাশী করা যাবে না রেল পুলিশের পক্ষ থেকে এ ধরনের বক্তব্য রাখার পর বিজিবি সদস্যরা মারমুখী আচরণ করে। পরবর্তীতে বিজিবির ২০/২২ জনের একটি টিম এসে রেল পুলিশের (আরএসবি) মো: মমিনকে তাদের গাড়িতে করে তুলে নিয়ে যায় বিজিবি ক্যাম্পে। রেল পুলিশতেুলে নিয়ে যাওয়ার সময় অন্যান্য রেল পুলিশ সদস্যরা বাধা প্রদান করলে বিজিবি তাদের ওপর হামলা চালায়। আহতদের মধ্যে মোঃ সেতাফুর রহমান ও মোঃ ইনতাজুল হককে আহতবস্থায় নাভারন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অপহরত আহত রেল পুলিশ মো মমিনকে বিজিবির হেফাজতে থাকতে দেখা যায়। তবে এ ঘটনায় দু বাহিনীর উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের মধ্যে বৈঠক চলছিল।
৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে: কর্ণেল সাহেদ মো: মিনহাজ সিদ্দিকী জানান, সামান্য ঘটনায় উভয়ের মাঝে ভুল বোঝাবুঝি হয়েছে। বিয়য়টি দ্রুত মীমাংসা হয়ে যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন