বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আ.লীগ সরকারের উন্নয়ন দেখে না বিএনপি : মতিয়া চৌধুরী

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, আ.লীগ সরকারের উন্নয়ন চোখে দেখেনা বিএনপি। তারা মিথ্যাচারে চ্যাম্পিয়ন, পদ্মাসেতুতে দুর্নীতি হয়েছে, কই প্রমাণই হয়নি। গত শনিবার দুপুরে ভোলার চরফ্যাশন ব্রজগোপাল টাউন হলে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের ৩০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পৃথিবীর কয়টি দেশ বিনা পয়সায় শিক্ষার্থীদের বই দিচ্ছে। একমাত্র শেখ হাসিনার দ্বারাই এইদৃষ্টান্ত সম্ভব হয়েছে। দেশের জনগণ আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আ.লীগ সরকারের উন্নয়ন ও অর্জনের ধারাবাহিকতা ধরে রাখবে। তিনি আরও বলেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ এম এম নজরুল ইসলাম ছিলেন দক্ষিণ ভোলার আলোকিত একজন মানুষ। তার মৃত্যুর পরে তারই সুযোগ্য পুত্র আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ওই এলাকার এমপি হয়ে ভোলা জেলায় অভূতপূর্ব উন্নয়ন করে পিতার স্বপ্ন বাস্তবায়ন করছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, মরহুম পিতার আদর্শ বুকে ধারণ করে চরফ্যাশন মনপুরায় ব্যাপক উন্নয়ন করে জনগণের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বাবা ছিলেন আমার সকল কাজের অনুপ্রেরণা।
উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আকন সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভোলা জেলা আ.লীগের সভাপতি ফজলুল কাদের মজনু, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আ.লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর আ.লীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন