সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯, ২৯ সফর ১৪৪৪

অভ্যন্তরীণ

শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

লালমোহনে মাদরাসার শিক্ষককে মারধর

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

লালমোহন উপজেলার বদরপুর হোসাইনিয়া দাখিল মাদরাসার সহকারী কৃষি শিক্ষক আবদুল মান্নানকে মারধরের ঘটনার প্রতিবাদে হামলাকারি বখাটে মাইনুদ্দিন মেলকারের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে অত্র মাদরাসার শিক্ষক ও ছাত্র/ছত্রী বৃন্দ।
গতকাল বেলা সাড়ে ১১টায় বদরপুর ইউনিয়নের বেবিরচর বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করে এসময় মাদরাসার শিক্ষক ও ছাত্রছাত্রীগণ শিক্ষক আবদুল মান্নানকে মারধরকারি মাইনুদ্দিন মেলকারকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির জোর দাবি জানান তারা।
মানববন্ধনে হামলার শিকার শিক্ষক আবদুল মান্নান অভিযোগ করে জানান, গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় তার দেবিরচর বাজারে মিতু মেডিকেলের সামনে এসে মাইনুদ্দিন মেলকার সমান্য কথা কাটাকাটির একপর্যায়ে তাকে এলোপাতাড়ি মারপিট করে তার দোকান ভাঙচুর করে দোকানের ক্যাশ থেকে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে তিনি লালমোহন হাসপাতালে এসে প্রাথমিক চিকিৎসা নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ দেরকে জানান।
মাদরাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা মো. মাহাবুবুর রহমান ক্ষোভ প্রকাশ করে জানান, মাইনুদ্দিন মেলকার এর পূর্বে দেবিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিরকে মারধর করে এখন আবার আমার প্রতিষ্ঠানের শিক্ষককে মারপিট করে এবং সে একজন ব্যবসায়ী তার দোকান ভাঙচুর করে টাকা পয়সা নিয়ে যায় আমরা এর বিচার চাই।
এ ঘটনায় মান্নান বাদী হয়ে লালমোহন থানায় অভিযোগ দায়ের করেন। লালমোহন অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন