শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জাহারা মিতুর কথায় গাইলেন আসিফ আকবর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫৬ এএম

মডেলিং, উপস্থাপনা, অভিনয় ও বিচারকের পর এবার গীতীকার হিসেবে আত্মপ্রকাশ করলেন জাহারা মিতু। নিজের অভিনীত ‘শত্রু’ সিনেমার ‘পাখি পাখি’ শিরোনামের গানের মাধ্যমে গীতিকবি হিসাবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে মিতু। ‘পাখি পাখি’ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমন সাহা। গানটিতে গেয়েছেন আসিফ আকবর ও কলকাতার কণ্ঠশিল্পী অঙ্কিতা।

এ প্রসঙ্গে জাহারা মিতু বলেন, ‘সাহস করে একটি দুঃসাহসিক কাজ করলাম। ছোটবেলা থেকে লেখালেখির অভ্যাস থাকলেও নিজের ছবির জন্য গান লিখবো তা কখনো ভাবিনি।’

তিনি আরও বলেন, ‘শত্রুর জন্য এমন একটি গান দরকার ছিলো যা ছবির সাথে রিলেটেড। টেবিল আলোচনায় বাপ্পী প্রথম বলে তুমি লিখছো না কেনো? বাপ্পী চৌধুরীর কথায় গানটা মাথায় আসলো। মাত্র পাঁচ মিনিটেই লেখা গানটি। বাপ্পীকেই হয় তো তাই ক্রেডিটটা দিতে হয়। এরপরের টা ইতিহাস আমার জন্য। প্রযোজক, পরিচালক, সঙ্গীত পরিচালক সবার প্রচেষ্টায় গানটি বাস্তবে পরিণত হলো।’

সুমন ধর পরিচালিত ‘শত্রু’ সিনেমায় জাহারা মিতুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। সিনেমায় একজন বখাটে ও নেশাগ্রস্ত্র মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মিতু। অন্যদিকে পুলিশের চরিত্রে দেখা যাবে বাপ্পীকে। এছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর।

এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে জাহারা মিতু ও বাপ্পী চৌধুরী অভিনিত ‘জয় বাংলা’ সিনেমাটি। সরকারি অনুদানের এই সিনেমাটি পরিচালনা করেছেন কাজী হায়াত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন