বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব মারা গেছেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:৪৯ পিএম | আপডেট : ৭:১৯ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২২

জীবনযুদ্ধের লড়াই গেল থমকে। অকালে মারা গেলেন স্ট্যান্ড আপ কমেডি শিল্পী রাজু শ্রীবাস্তব। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর দিল্লির এইমস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে সেখানেই তার মৃত্যু হয়। রাজু শ্রীবাস্তবের পরিবার তার মৃত্যুর বিষয়টি ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গত ১০ আগস্ট বাড়িতে জিম করতে করতে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন রাজু। তার পরিবারের সদস্যরা জানিয়েছিলেন, ট্রেড মিল করার সময়ে হঠাৎই পড়ে যান এই কমেডি শিল্পী । তাকে সঙ্গে সঙ্গে নয়াদিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়।

আরো জানা যায়, ট্রেড মিলে দৌড়তে দৌড়তেই হার্ট অ্যাটাকে আক্রান্ত হন কৌতুকশিল্পী। হাসপাতালে ভর্তির পর আবার অ্যাঞ্জিওপ্ল্যাস্টি হয়। তার বুকে দু’টি স্টেন্ট বসানো হয়েছিল। ফুসফুসের চিকিৎসাও চলছিল। ৪১ দিন ধরে এইমস হাসপাতালেই চিকিৎসা চলছিল তার। রীতিমতো মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন তিনি। ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাকে।

ডাক্তাররা বলেছিলেন, তার মস্তিষ্ককে সচল করার চেষ্টা চলছে। মাঝে একবার জ্ঞান ফিরলেও বিপদ কাটেনি। তাকে সুস্থ করে তোলার আপ্রাণ চেষ্টা করছিলেন ডাক্তাররা। কিন্তু শেষ রক্ষা হল না। সকলের মুখে হাসি ফোটাতেন যিনি, তিনি সকলকে কাঁদিয়েই বিদায় নিলেন।
মাত্র ৫৮ বছর বয়স হয়েছিল জনপ্রিয় এই কমেডি শিল্পীর।

খ্যাতিমান এ কৌতুক অভিনেতার মৃত্যুর খবরে বিনোদন অঙ্গনে শোকের ছায়া নেমেছে। তার অকাল মৃত্যুতে শোকাহত বলিউডও।

উল্লেখ্য, কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তার ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। ম্যায়নে প্যার কিয়া, বম্বে টু গোয়া, আমদানি আঠানি খরচা রূপাইয়া, বাজিগর তার মধ্যে অন্যতম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন