বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্রীনগরে বৃদ্ধকে রাস্তায় ফেলে গেল স্বজনরাঃ দায়িত্ব নিলেন ওসি

শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৫ পিএম

শ্রীনগরে রাস্তায় ফেলে যাওয়া বৃদ্ধের দায়িত্ব নিলেন ওসি আমিনুল ইসলাম। সোমবার দুপুরে কোলাপাড়া মাদ্রাসার পাশ থেকে ফেলে যাওয়া বৃদ্ধ আঃ কাদের (৬৫) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, দুপুর ২টার দিকে কোলাপাড়া মাদ্রাসার পাশে প্যারালাইস রোগী আব্দুল কাদেরকে একটি রেক্সিনের উপর বালিশ দিয়ে স্বজনরা শুইয়ে রেখে যায়। এসময় আব্দুল কাদেরের পাশে একটি বস্তায় তার পড়নের কাপড় রেখে যায় স্বজনরা। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম। তিনি আব্দুল কাদেরকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় পুরো শরীর প্যারালাইসড হয়ে যাওয়া আব্দুল কাদের জানান, তার ভাই পলাশ তাকে এখানে ফেলে গেছে। তার ১ মেয়ে ও ৩ ছেলে রয়েছে। ছেলে-মেয়েরা তার কোন খোঁজ নেন না। প্যারালাইস হয়ে যাওয়ার পর থেকেই পরিবারের লোকজন বিরক্ত। কোলাপাড়া গ্রামে তার মেয়ে কোহিনুরের জামাতা রয়েছে। তিনি একটি মাদ্রাসায় চাকরি করেন।
শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, একটি অপরিচিত নাম্বার থেকে অসুস্থ আব্দুল কাদেরের খবর জানতে পারি। খবর পেয়ে সেখানে ছুটে যাই এবং তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি আরো বলেন, আব্দুল কাদেরের পরিবারের সাথে কথা বলেছি। কিন্তু তারা কেউ চিকিৎসার দায়িত্ব নিতে চাচ্ছেনা। তাই তাকে চিকিৎসার দায়িত্ব নিয়েছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন