সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

রওশন পার্টির বিরুদ্ধে স্বেচ্ছায় কিছু করছেন না : জাপা মহাসচিব

রওশন এরশাদ জিম্মি!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ পার্টির বিরুদ্ধে স্বেচ্ছায় নিজ থেকে কিছু করছেন বলে বিশ্বাস করি না। তবে, ম্যাডাম (রওশন এরশাদ) তার ছেলে ও আরো দু’এক জনের কাছে জিম্মি হয়ে পড়েছেন। গতকাল বৃহস্পতিবার জাপার বনানী কার্যালয় মিলনায়তনে গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেছেন।
জাপা মহাসচিব বলেন, বেগম রওশন এরশাদের যে চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে, সেই চিঠি আমরা আমলেই নিচ্ছি না। উল্লেখ্য রওশন এরশাদ বিতর্কিত ২০ ধারা স্থগিত ও ওই ধারায় অব্যাহতি দেওয়া নেতাদের পুর্নবহালের নির্দেশ দিয়েছেন।

মোঃ মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র ও ২০ ধারা নিয়ে মসিউর রহমান রাঙার কথা বলা স্ববিরোধী। হুসেইন মুহম্মদ এরশাদ এই ধারা ব্যবহার করে সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মসিউর রহমান রাঙাকে মহাসচিব করেছিলেন। তখন তিনি গঠনতন্ত্রের ওই ধারার সুবিধাভোগী হয়েছে। তখন তো মসিউর রহমান রাঙা গঠনতন্ত্রের এই ধারার বিরোধিতা করেনি।

তাছাড়া, ২০১৮ সালের কাউন্সিলের আগে মহাসচিব ছিলেন, কাউন্সিলে গঠনতন্ত্র অনুমোদন হয়েছে সেই প্রক্রিয়ার সময় এবং কাউন্সিল পরবর্তী প্রায় দুই বছর এই গঠনতন্ত্র মেনেই মহাসচিবের দায়িত্ব পালন করেছেন মসিউর রহমান রাঙা। তিনি কখনোই এই গঠনতন্ত্রের কোন ধারার বিরোধীতা বা আপত্তি করেননি। জাতীয় পার্টির গঠনতন্ত্র নির্বাচন কমিশন এবং ওয়েবসাইটে দেয়া আছে। প্রয়োজন হলে যে কেউ দেখে নিতে পারেন।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মুজিবুল হক চুন্নু বলেন, জিএম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে জাতীয় পার্টি। জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই। কোন ষড়যন্ত্রই জাতীয় পার্টির ঐক্যে ফাটল ধরাতে পারবে না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন