সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯, ২৯ সফর ১৪৪৪

সারা বাংলার খবর

সাফ গেমের খেলোয়াড় মাগুরার সাথী আর ইতিকে ১ লাখ টাকা করে দেয়ার ঘোষণা জেলা প্রশাসকের

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৯:০৯ এএম

নারী সাফ চ্যাম্পিয়নশিপ জয় করে দেশে ফিরেছে বাংলার বাঘিনিরা। দেশবাসীর ভালোবাসায় সিক্ত হচ্ছেন তারা। এ চ্যাম্পিয়ন দলে থাকা মাগুরার দুই নারী ফুটবলার সাথী বিশ্বাস (১৭) ও ইতি রানী মণ্ডলকে (১৬) ১ লাখ টাকা করে পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে শ্রীপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ ওই দুই নারী ফুটবলারের বাড়িতে গিয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। একই সঙ্গে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুরস্কারের ঘোষণা দেন তিনি।

এ সময় এই দুই নারী ফুটবলারের বেড়ে ওঠা গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলাধুলার মান উন্নয়নে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা প্রদান করা হয়।

উপজেলার নির্বাহী কর্মকর্তা বলেন, ‘নারী সাফ চ্যাম্পিয়নশিপে নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। আর সেই চ্যাম্পিয়ন দলের দুজন গর্বিত সদস্য রয়েছে মাগুরার। সত্যিই আমরা মাগুরাবাসী অনেক আনন্দিত। মাগুরা জেলা প্রশাসক তাদের দুজনকে এক লাখ টাকা করে পুরস্কার ঘোষণা করেছে। সেই বার্তা পৌঁছে দিতে এবং শুভেচ্ছা জানাতে তাদের বাড়িতে যান উপজেলা নির্বাহী অফিসার। তাছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তারা মাগুরায় আসলে সংবর্ধনা দেয়ার আয়োজন করেছেন বলে জানান।’জেলা পর্যায়ে তাদের সংবর্ধনা দেয়া হবে বলে জানান এ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন