বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

খালেদ সাইফুল্লাহ সভাপতি রশীদ সেক্রেটারি নির্বাচিত

ইসলামী ছাত্র মজলিসের নির্বাচন সম্পন্ন-------

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৪ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, দেশের মানুষ আজ শান্তিতে নেই। নিত্য প্রয়োাজনীয় জিনিসপত্রের দাম বেড়েই চলছে। বাজার নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ ব্যর্থ। মানুষের আয়ের সঙ্গে ব্যয়ের কোনো সমন্বয় নেই। আল্লাহর জমিনে আল্লাহর আইন প্রতিষ্ঠিত না হলে খুন-খারাবি, জুলুম, নির্যাতন, দুর্নীতি বন্ধ হবে না। রাষ্ট্রীয় শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে হলে খেলাফত প্রতিষ্ঠার বিকল্প নেই। তিনি আরও বলেন, মিয়ানমারে গোলাগুলি ও সংঘর্ষ তাদের অভ্যন্তরীণ বিষয় হলেও এ সংঘর্ষের জের বাংলাদেশে এসে পড়ায় আমরা উদ্বিগ্ন। মানুষ হতাহত হচ্ছে। সীমান্তবাসী আতঙ্কে দিন কাটাচ্ছেন। সীমান্তে মিয়ানমারের সশস্ত্র বাহিনীর বেপরোয়া তৎপরতা ও নিক্ষিপ্ত মর্টার সেলের আঘাতে বাংলাদেশ সীমান্তের শূন্যরেখার কাছাকাছি হত্যাকা-ের ঘটনা কোনোভাবেই মেনে নেয়া যায় না। অবিলম্বে তা বন্ধ করতে হবে না হয় দেশের তাওহিদী জনতা তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলবে।
তিনি আরও বলেন, ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলন ঢাকা জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নিয়মতান্ত্রিক আবেদন করেও হলে সম্মেলন করার অনুমতি পায়নি। সরকারের এধরণের ফ্যাস্টি আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি বলেন, জেল-জুলুম নির্যাতন ও সম্মেলন করতে না দিয়ে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে ঠেকানো যাবে না। সুতরাং ইসলামী ছাত্র মজলিসের প্রতিটি জনশক্তিকে শিক্ষাঙ্গনে ইসলামের দুর্গ গড়ে তুলতে হবে। দুর্নীতি, সন্ত্রাস, হল দখল ও টেন্ডারবাজির বিরুদ্ধে ছাত্র জনতার ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলার আহ্বান জানান।
আজ শুক্রবার বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীবের সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা কোরবান আলী কাসেমী, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আবু সাঈদ নোমান, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা এনামুল হক মুসা, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক এবং সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আজিজুর রহমান হেলাল, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা হারুনুর রশীদ ভ’ইয়া, বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক কেন্দ্রীয় সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আতাউল্লাহ হোসাইনী। ইসলামী ছাত্র মজলিসের সদস্য সম্মেলনে গোপন ব্যালটের মাধ্যমে ২০২২-২৩ সেশনের জন্য মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ সভাপতি নির্বাচিত হন ও মুহাম্মদ রশীদ মুশতাক সেক্রেটারি জেনারেল মনোনীত হন। নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতিকে শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশন ও বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন