বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

বিচারের দাবিতে সড়ক অবরোধ-বিক্ষোভ

দফতরির বিরুদ্ধে ২ স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

ঝালকাঠি জেলা ও নলছিটি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঝালকাঠির নলছিটিতে পঞ্চম শ্রেণির দু’ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরীর বিরুদ্ধে। গতকাল শুক্রবার সকালে উপজেলার আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে এ ঘটনা ঘটে। মেয়ে ২টির চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দপ্তরি খোকন সিকদারকে আটক করলেও প্রধান শিক্ষক এসে তাকে ছাড়িয়ে নেয়। এ ঘটনার বিচারের দাবিতে স্থানীয়রা বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়ক একঘণ্টা অবরোধ করে রাখে। এসময় বিক্ষোভ মিছিল করে তারা। এতে সড়কের দু’পাশে যানজটের সৃষ্টি হয়। দূরপাল্লা ও অভ্যন্তরিণ গাড়ি আটকা পড়ে।
পুলিশ ও মেয়েটির পরিবার জানায়, বিদ্যালয়ের দপ্তরি খোকন সিকদার পঞ্চম শ্রেণির দুই ছাত্রীকে বিদ্যালয়ের একটি কক্ষে সকালে প্রাইভেট পড়ায়। গতকাল শুক্রবার সকালে বিদ্যালয়ের কক্ষের দরজা আটকে সে দুই ছাত্রীকে ধর্ষণচেষ্টা করে। তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে খোকন সিকদারকে বিদ্যালয়ের কক্ষের মধ্যেই আটকে রাখে। খবর পেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক অভিযুক্ত দপ্তরির ভাই জাহাঙ্গির হোসেন সিকদার এসে ধর্ষণচেষ্টাকারীকে লোকজনের হাত থেকে ছাড়িয়ে নিয়ে যায়। এ ঘটনার বিচারের দাবিতে মেয়ে দুটির পরিবার ও স্থানীয় লোকজন বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়ক একঘণ্টা অবরোধ করে। তারা অভিযুক্ত দপ্তরিকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ^াস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।
নলছিটি থানার উপ-পরিদর্শক শহিদুল আলম বলেন, এ ঘটনায় একটি মেয়ের পরিবার থানায় অভিযোগ দিয়েছে। অভিযুক্ত দপ্তরি পলাতক রয়েছে, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। আমরা এসে লোকজনের কথা শুনে তাদের শান্ত করেছি। তারা অবরোধ তুলে নিয়েছে। এখন যানচলাচল স্বাভাবিক আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন