বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রাখে আল্লাহ, মারে কে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

একেবারে চোখের সামনে নিশ্চিত মৃত্যুকে দেখেও অলৌকিকভাবে বেঁচে গেলেন এক তরুণী। প্রাইভেটকারের উপর ক্রেন পড়ার পরও তরুণী বাঁচলেন। ঘটনাটি গত মঙ্গলবার মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের। মাত্র ২ মিনিট ৮ সেকেন্ডের পুরো ঘটনাটিই একটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে।
ভিডিওতে দেখা গেছে, জেরোম পার্কের ভিলা অ্যাভিনিউয়ের কাছে বেডফোর্ড পার্কের কাছে প্রাইভেটকার নিয়ে যাচ্ছিলেন ওই তরুণী। ট্রাফিক সিগন্যালের লাল আলো দেখে তিনি গাড়ি দাঁড় করান। সেই সময় ওই রাস্তা দিয়ে যাচ্ছিল একটি নির্মাণ সংস্থার ট্রাক।
হঠাৎ করেই ট্রাকের উপর থাকা ক্রেন ভেঙে পড়ে ওই তরুণীর গাড়ির উপর। ক্রেনের ভারে দুমড়ে-মুচড়ে যায় গাড়ির মাথা। ভেঙে পড়ে রাস্তার ধারে থাকা একটি বৈদ্যুতিক খুঁটিও। ঘটনাস্থলে উপস্থিত সকলেই ভেবেছিলেন নিশ্চিত মৃত্যু হয়েছে গাড়ির ভেতরে থাকা তরুণীর। কিন্তু সবাইকে চমকে দিয়ে গাড়ির চালকের আসনে বসা তরুণী নেমে আসেন।
নিউ ইয়র্ক পোস্টের রিপোর্টে বলা হয়েছে, দুর্ঘটনায় ড্যানিয়েল ক্রুজ (২২) নামে ওই তরুণীর হাতে সামান্য চোট লাগে। সেন্ট বার্নাবাস হাসপাতালে ভর্তির পর তিনি বলেন, ‘আমার পিঠ, ঘাড় এবং মাথায় সামান্য ব্যথা রয়েছে। আমার গাড়ি যদি আর দুই ইঞ্চি সামনে থাকত তাহলে আমি বাঁচতাম না।’ তবে তার এই অবস্থার জন্য ওই নির্মাণ সংস্থাকে জবাবদিহি করতে হবে বলেও তিনি জানিয়েছেন। সূত্র : ডেইলি মেইল, দ্য গার্ডিয়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন