সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে সড়ক দুর্ঘটনা দুই নারীসহ নিহত তিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। নিহতদের লাশগুলো ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
মেডিকেল সূত্র জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে বাসাবো এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন মরিয়ম বেগম (৩০) নামে এক নারী। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বাড়ি জামালপুরের ইসলামপুর উপজেলায়।
গতকাল শুক্রবার বেলা আড়াইটায় হাজারীবাগ বউবাজার বালুর মাঠের সামনের রাস্তায় মোটরসাইকেলের ধাক্কায় ফিরোজা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি একজন গৃহকর্মী ছিলেন। নিহত ফিরোজার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলায়। তার স্বামীর নাম দুখু মিয়া। হাজারীবাগ বউবাজার বালুর মাঠ এলাকায় স্বামী ও সন্তানের সঙ্গে বসবাস করতেন তিনি।
এছাড়া বৃহস্পতিবার রাত আড়াইটায় পলাশী মোড়ে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় অজ্ঞাতপরিচয় আরও এক ব্যক্তি (৪২) আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। গতকাল সন্ধ্যা পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় মেলেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন