বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপিকে শিক্ষা দিতে চান মেনন

আইডিইবি মিলনায়তনে ১৪ দলীয় জোটের সভা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিএনপি রাজপথে নামলে উচিত শিক্ষা দেবেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। তিনি বলেছেন, বিএনপি আন্দোলনের নামে সংঘাতের পথে থাকলে সমুচিত জবাব দেয়া হবে। তাদের উচিত শিক্ষা দেয়া হবে। গতকাল শুক্রবার ১৪ দলের সমাবেশ ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) মিলনায়তনে এ কর্মসূচি করা হয়।
গণতন্ত্র ও উন্নয়নের অভিযাত্রা ব্যাহত করতে বিএনপিসহ দেশবিরোধী অপশক্তির সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে এ সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়।
এ সময় ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেন, তারা (বিএনপি) ফাইনাল খেলতে চান, সেটা তো বহুদূরে। কিন্তু ফাইনালের আগে যে লিগ খেলা হয়, সেই লিগ খেলতেই তো তাদের পা ভেঙে যাবে। এটা কি তারা বুঝতে পারেন না? আপনাদের কষ্ট করে ফাইনাল খেলা পর্যন্ত আর আসতে হবে না। আপনারা ফাইনালে খেলার প্লেয়ারই না। তিনি আরো বলেন, আমরা কোনো নৈরাজ্য চাই না, কোনো বিশৃংখলাও চাই না। কিন্তু বিশৃংখল অবস্থা করার অপচেষ্টা করলে আমরা ঘরে বসে থাকবো না। জনগণের পাশে দাঁড়িয়ে প্রতিহত করবো। মানুষের জানমাল ও রাষ্ট্রের সম্পদের ক্ষতি হতে দেবো না। গণতান্ত্রিক পন্থায় আমরা রাজপথে আন্দোলনে ছিলাম, আন্দোলনে থাকবো। প্রয়োজনে যখন যেভাবে দরকার।
আওয়ামী লীগের আরেক প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম বলেন, ২০২৪ সালে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপির তত্বাবধায়ক সরকার আর কখনও বাংলার মাটিতে ফিরে আসবে না। সংবিধান থেকে একচুলও বের হওয়ার সুযোগ নেই।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া বলেন, বিজয় না আসা পর্যন্ত রাজপথ ছাড়া হবে না। বিএনপি যেন নির্বাচন বানচাল করতে ও আগুন সন্ত্রাস করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Menon ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৮:৩৬ এএম says : 0
আমি মেনন মিথ্যাবদী। আমি ইউপি সদস্য ও হতে পারব না ফেয়ার ইলেকশন হলে।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন