বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সিদ্ধিরগঞ্জে ‘চাঁদা না দেয়ায়’ রেস্টুরেন্টে হামলা লুটপাট আহত ২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাঁদা না দেয়ায় রেস্টুরেন্টে হামলা মারধর ও নগদ টাকা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। চাঁদাবাজদের হামলায় ম্যানেজারসহ ২ জন আহত হয়েছে।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ৭ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া,ক্যানেলপাড় কেরেত আলী রোডস্থ গ্রীনজিল চাইনিজ রেস্টুরেন্টে এ হামলার ঘটনা ঘটে।
আহত সাগরের ভাই রাজু জানান, বাতানপাড়া এলাকার কিছু বকাটে ছেলে আমাদের রেস্টুরেন্টে প্রায় সময় খাবার খেয়ে বিল না দিয়ে চলে যায়। আজ সন্ধ্যায় রেস্টুরেন্টে এসে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করলে আমার ভাই দিতে না চাইলে আমার ছোট ভাই সাগর ও কর্মচারির উপর হামলা চালিয়ে জখম করে এবং নগদ ৩৫, হাজার টাকা ও মেবাইল ফোন নিয়ে যায়। এ বিষয়ে আমার ভাই সাগর বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে যানাযায় বিবাদী ১ মেঃ কাওছার (২২) পিতা শুকুর আলী ২। মোঃ রুহুল (৪০) পিতা- মোঃ সাহাবুদ্দিন ও মোঃ (২৩) পিতা মোঃ জয়নাল ৪। মোঃ শুকুর আলী ( ৪৫) পিতা শাহাবুদ্দিন ৫। মোঃ রাব্বি (২২) পিতা মোঃ আবুল ৬। বরিশাইল্যা বাকি (২৪) পিতা অজ্ঞাত ৭। মোঃ আসাদ (২৩) পিতা অজ্ঞাত সর্ব সাং মিজমিজি বাতানপাড়া, ক্যানেলপাড়, কেরেত আলী রোড থানা সিদ্বিরগঞ্জ জেলা নারায়ণগঞ্জদের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ করিতেছি যে, আমি সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি বাতানপাড়া, ক্যানেলপাড়, কেরেত আলী রোডস্থ গ্রীনজিল চাইনিজ রেস্টুরেন্ট এর ম্যানেজার হিসাবে কর্মরত আছি। ইং ১৩/০৯/২০২২ তারিখ সন্ধা অনুমান ০৬:৩০ ঘটিকার সময় উক্ত বিবাদীগন সহ আরো অজ্ঞাতনামা ১০/১২ জন লোহার রড ও বাশের লাঠি সহ আমার কর্মস্থল গ্রীনজিল চাইনিজ রেস্টুরেন্টে। আসিয়া ৫০,০০০/- টাকা চাঁদা দাবী করে। আমি বিবাদীদের দাবীকৃত চাদাঁ প্রদান করিতে অর্থাকার করায় উক্ত বিবাদীগন তাহাদের দাবীকৃত চাঁদা আদায়ের জন্য আমাকে এলোপাথারী ভাবে বাশের লাঠি দিয়া শরীরের বিভিন্ন স্থানে বাহরাইয়া নালা ফুলা জখম করে। আমার ডাক চিৎকারে কর্মচারী মোঃ তাইম (১৯) পিতা নুর আলী আগাইয়া আসিলে উক্ত বিবাদীগন তাহাকেও মারধর করিয়া বাম চোখের উপরে সহ শরীরের বিভিন্ন স্থানে প্রথম করে। আমাদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন আগাইয়া আসিতে থাকিলে ১ নং বিবাদী মোঃ কাউছার ক্যাশ বাক্সে থাকা নগদ ৩৫ হাজার টাক ও ২ নং বিবাদী তাইন এর মোবাইল ফোন জোর করিয়া নিয়া তাহাদের কৃত চাঁদা প্রদান না করিলে আমাদের ব্যাবসা করিতে দিবে না ও পুনরায় আসিয়া খুন জখম করিবে বলিয়া হুমকি দিয়া চলিয়া যায়। স্থানীয় ডাক্তার দিয়া চিকিৎসা করাইয়া চাইনিজ রেস্টুরেন্ট এর মালিক সহ স্থানীয় লোকরানদের ঘটনা জানাইয়া থানায় আসিয়া অভিযোগ প্রদান করিতে বিলম্ব হইল।
বিস্তারিত আসছে......

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন