শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে দুলাভাইয়ের বাসায় বেড়াতে আসার পথে দুইজন নিহত ও ১ জন আহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৮ এএম

দুলাভাইয়ের বাসায় বেড়াতে আসার পথে ট্রাকের চাপায় এক ভাই নিহত ও একভাই গুরুতর আহত হয়েছেন। তাদের আনতে আসা দুলাভাইও মারা যান। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল সাড়ে ৫টায় দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে। এসময় দাড়িয়ে থাকা একটি এম্বুলেন্সের পিছনে ধাক্কা দিলে এম্বুলেন্সটি ক্ষতিগ্রস্থ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গাইবান্ধা সুন্দরগঞ্জ থেকে দিনাজপুরের পুলহাট এলাকায় আত্বীয় (ভগ্নিপতি) মোহাম্মদ আলীর বাড়ীতে বেড়াতে আসছিল আজগর আলী ও মুকুল। পথে তাদের বাস বিকল হয়ে যায়। যাত্রীদের অনেকে ইজি বাইকে চড়ে নিজেদের গন্তব্যে চলে গেলেও দুই ভাই হেটেই রওয়ানা হয়। তাদেরকে আনতে যায় দুলাভাই মোহাম্মদ আলী।

এসময় ফুলবাড়ী থেকে দিনাজপুর গামী দ্রুতগামী ট্রাক তাদের তিনজনকেই চাপা দেয়। ঘটনাস্থলেই নিহত হয় আজগর আলী পিতা আজিজুল হক গ্রাম আজিদপুর, উপজেলা সুন্দরগঞ্জ জেলা দিনাজপুর ও মোহাম্মদ আলী পিতা মকবুল মুন্সি গ্রাম পুলহাট উপজেলা সদর জেলা দিনাজপুর। মোহাম্মদ আলী ট্রাকের নিচেই আটকে রয়েছে। আহত মুকুল গ্রাম সুন্দরগঞ্জ জেলা গাইবান্ধাকে মুমুর্ষ অবস্থায় এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন