বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় জমি সংক্রান্ত জেরে চাচাকে খুনের অভিযোগে ভাতিজা আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩৭ পিএম

কুষ্টিয়া সদরের বিত্তিপাড়া এলাকায় গতকাল গজ্নবীপুর গ্রামের মাঠ থেকে গলায় ফাঁস ও পা বাধা মফিজ মন্ডল (৬০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করে পুলিশ।

শনিবার দুপুরের দিকে কুষ্টিয়া জেলা পুলিশের সম্মেলন কক্ষে কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল ইসলাম এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত সম্মেলনে জেলা পুলিশ সুপার খাইরুল আলম বলেন মফিজ মন্ডল ও অভিযুক্ত আব্দুল আজিজ সম্পর্কে পরস্পর ভাই ও ভাতিজা। নিহত মফিজ মন্ডলের সাথে অনেকদিন ধরে জমিজমা সংক্রান্ত জের ও দ্বন্দ ছিল। নিহত মফিজ এর বাড়ীর জমি তার ভাইদের নিকট বিক্রয় করে কিন্তু বাড়ীর জমি দখল না দেওয়ায় ভাতিজা মফিজ মন্ডল’কে হত্যা করে বাড়ীর জমি দখল নেওয়ার পরিকল্পনা করে।

গত ২২ তারিখে রাত অনুমান সাড়ে ৭টার সময় গজনবীপুর একটি চায়ের দোকানে চা খেতে গেলে নিহত মফিজকে কৌশলে ডেকে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে যেয়ে ৩/৪ জন ব্যক্তিরা এবং মফিজের দুই পা ও গলায় দড়ি দিয়ে পিচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনার ঐদিন বিকেলে ইবি থানায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে বলে তিনি জানান।

তিনি আরও বলেন উক্ত হত্যা কান্ডের সাথে জড়িত আব্দুল আজিজ ওরফে খয়বারকে পুলিশ গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে জড়িয়ে এই হত্যাকান্ডের বিষয় স্বীকার করে। এদিকে ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান। প্রেসবিফিংয়ের সময় পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ সাংবাদিক কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন